নিজস্ব প্রতিবেদন- শ্রীলংকার বিরুদ্ধে সিরিজ হারার পর তাঁকে ক্যাপ্টেন্সি থেকে সরিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এমনকি সেন্ট্রাল কন্ট্রাক্ট-এ সরফরাজ আহমেদকে আগের জায়গা থেকে নামিয়ে আনা হয়েছে। বাবর আজম এখন টি-টোয়েন্টি ও ওয়ানডে ক্রিকেটে পাকিস্তানের অধিনায়ক। টেস্টে অধিনায়ক আজহার আলি। তবে এরই মধ্যে জাতীয় দলে কামব্যাক করেছেন সরফরাজ আহমেদ। ইংল্যান্ডে সিরিজ খেলতে যাচ্ছে পাকিস্তান। তার জন্য মোট ২৯ জনের স্কোয়াড ঘোষণা করা হয়েছিল। যদিও করোনা টেস্টে পজিটিভ হওয়া ক্রিকেটারদের ইংল্যান্ডে নিয়ে যাচ্ছে না পাকিস্তান। ইংল্যান্ডে পৌঁছে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে পাকিস্তান দলকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মহম্মদ রিজওয়ান করোনা টেস্টে পজিটিভ হয়েছেন। তাঁর বদলে রহিল নাজিরকে দলে অন্তর্ভুক্ত করেছেন পাক নির্বাচকরা। কিন্তু নাজিরের খেলার সম্ভাবনা কম। তাঁর জায়গায় খেলতে পারেন সরফরাজ। ইতিমধ্যে পাকিস্তান দল ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিয়েছে। ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে সরফরাজ আহমেদ একটি ক্রিকেট-বিষয়ক ওয়েবসাইটে সাক্ষাতকার দিয়েছেন। সেখানে বিভিন্ন টপিক নিয়ে কথা বলেছেন তিনি। ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি জয় থেকে শুরু করে তাঁর ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়েও কথা বলেছেন সঅরফরাজ। সেখানেই তাঁকে সঞ্চালক জিজ্ঞেস করেছিলেন, বলিউডে তাঁর প্রিয় নায়িকা কে! এমনকী পাকিস্তানি নায়িকাদের মধ্যে কে তাঁর প্রিয় সেটাও জিজ্ঞেস করা হয়েছিল। পাকিস্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতানো অধিনায়ককে জিজ্ঞেস করা হয়েছিল, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের মধ্যে কার সঙ্গে তিনি ডেটে যেতে পছন্দ করেবেন! সরফরাজ বলেন, ক্যাটরিনার সঙ্গে যেতে চাই। ওদিকে পাকিস্তানি নায়িকাদের মধ্যে আয়েজা খানের বদলে মেউইস হায়াতের সঙ্গে ডেটে যেতে চান বলে জানিয়েছেন সরফরাজ।


আরও পড়ুন-  ''অভিনয় করলে ধোনি কিন্তু শাহরুখ খানের থেকে কম হত না''


প্রসঙ্গত ২৯ জনের স্কোয়াড ঘোষণা করলেও আপাতত ২০ জনকে নিয়ে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিয়েছে পাকিস্তান। ২০ জনের মধ্যে পজিটিভ নয় জব করোনা পজিটিভ হয়েছেন। তাঁদেরকে বাদ দিয়েই রওনা দিয়েছে পাকিস্তান দল।