নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি সিরিজে ভারতীয় দলের (Team India) চোটের তালিকা বেড়েই যাচ্ছে। জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে আয়োজিত দ্বিতীয় টেস্টে বল করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ের চোটের কবলে পড়লেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। হ্যামস্ট্রিংয়ের চোটের জন্যই পুরো সফর থেকেই ছিটকে গিয়েছেন রোহিত শর্মা। পিঠের পুরনো চোটে কাবু হয়ে বিরাট কোহলি এই ম্যাচে মাঠে নামতে পারেননি। পেটের সমস্যায় এই টেস্টের জন্য বিবেচিত হননি শ্রেয়স আইয়ার। এ বার দ্বিতীয় টেস্টের প্রথম দিনে চোট পেয়ে মাঠ ছাড়লেন মহম্মদ সিরাজ। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তা বাড়ল টিম ইন্ডিয়ার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যদিও প্রথম দিনের শেষে সাংবাদিক সম্মেলনে এসে অশ্বিন বলেন, "ওর চোটের পুরোটা না জেনে মন্তব্য করা উচিত নয়। তবে এটা ঠিক যে আমাদের মেডিক্যাল টিম সিরাজের দেখভাল করছে। সিরাজ খুব লড়াকু মানসিকতার ছেলে। সেটা আমরা সবাই জানি। তাই আমার ধারণা ও আবার মাঠে ফিরে এসে নিজের সেরাটা উজার করে দেবে।" 


আরও পড়ুন: SAvsIND: Mohammed Shami ধাক্কা দিলেও কোন কারণে চাপে Team India?


আরও পড়ুন: Covid-19: একাধিক ক্রিকেটার, সাপোর্ট স্টাফ আক্রান্ত হলেও শুরু হবে Ranji Trophy, জানিয়ে দিলেন Sourav Ganguly



প্রথম দিনের খেলা শেষ হওয়ার অনেকটা সময় কেটে গিয়েছে। যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিসিসিআই-এর তরফ থেকে সিরাজের চোট নিয়ে কোনও আপডেট দেওয়া হয়নি। চোট গুরুতর কিনা, তিনি দ্বিতীয় দিনে মাঠে নামতে পারবেন কিনা, আপাতত সে বিষয়ে কোনও নির্দিষ্ট খবর নেই। তবে হ্যামস্ট্রিংয়ের সমস্যা জটিল হলে ভারতের জোহানেসবার্গ টেস্টে জিতে সিরিজ পকেটে পুরে নেওয়া ও দক্ষিণ আফ্রিকার মাটিতে ইতিহাস গড়া যে কঠিন হবে সেটা নিয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App