নিজস্ব প্রতিবেদন:  শুক্রবার গোয়ার মাটিতে আইএসএলের ডার্বি। ২৭ নভেম্বর ডার্বি দিয়েই ইন্ডিয়ান সুপার লিগে অভিষেক হতে চলেছে এসসি ইস্টবেঙ্গলের। গোয়াতে ভাস্কোর তিলক ময়দানে মুখোমুখি হবে কলকাতার দুই প্রধান এসসি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান। পরের দিনই ডার্বির উত্তাপ শহর কলকাতায়। ফুটবলের ময়দান থেকে এবার বাইশ গজে মুখোমুখি ইস্টবেঙ্গল মোহনবাগান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


CAB-র উদ্যোগে মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ছয় দলীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জ। করোনা পরবর্তী সময়ে প্রায় আট মাস পর ইডেনের বাইশ গজে আবার ক্রিকেট ফিরতে চলেছে। মঙ্গলবার বিকেল চারটেয় মোহনবাগান বনাম ক্যালকাটা কাস্টমস দিয়েই শুরু হচ্ছে সিএবি আয়োজিত টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। ইস্টবেঙ্গল অভিযান শুরু করছে ২৫ নভেম্বর তপন মেমোরিয়ালের বিরুদ্ধে।


 



ময়দানের দুই প্রধান ইস্টবেঙ্গল মোহনবাগান ছাড়াও এই টুর্নামেন্টে খেলছে কালীঘাট, টাউন ক্লাব, কাস্টমস এবং তপন মেমোরিয়াল। প্রতিদিন দুটি করে খেলা থাকছে। একটি বিকেল চারটে থেকে পরের ম্যাচটি রাত আটটা থেকে। তবে ২৮ নভেম্বর শনিবার এবং ৬ ডিসেম্বর তিনটে করে খেলা থাকছে। সেক্ষেত্রে প্রথম খেলাটি শুরু হবে দুপুর ১২টা থেকে।



শনিবার ২৮ নভেম্বরের অন্যতম আকর্ষণ, বিকেল চারটে থেকে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান ক্রিকেট ম্যাচ। ফিরতি লেগের ডার্বিতে ৬ ডিসেম্বর মুখোমুখি হবে কলকাতার দুই প্রধান। ওই দিনও খেলা বিকেল চারটে থেকেই। ৮ ডিসেম্বর হবে দুটি সেমি ফাইনাল। বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জের ফাইনাল হবে ৯ ডিসেম্বর।


 


আরও পড়ুন - বল হাতে সুইং নয়, গিটারে DDLJ-সুরে ঝড় তুললেন দীপক চাহার, দেখুন ভিডিয়ো