নিজস্ব প্রতিবেদন : বয়স হয়েছে তাঁর। লোকে বলে এমন কথা। কিন্তু বয়স আসলে তাঁর কাছে সংখ্যা মাত্র। এই বয়সে এসেও তাঁর রিফ্লেক্ট, স্কিল, আই সাইট একইরকম আছে। না হলে ৫৬ বলে ৭০ রান করতে পারেন! রোড সেফটি সিরিজের প্রথম ম্যাচে একাই দায়িত্ব নিয়ে ইন্ডিয়া লেজেন্ডসকে জেতালেন। মুম্বইতে অনুষ্ঠিত সিরিজের প্রথম ম্যাচে দশ বল বাকি থাকতেই জয় তুলে নেন সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহবাগের দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ইন্ডিয়া লেজেন্সসের ক্যাপ্টেন সচিন তেন্ডুলকর। প্রথমে ব্যাটিং করে শিবনারায়ণ চন্দ্রপলের ৬১ ও ড্যারেন গঙ্গার ৩২ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ১৫০ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস। ভারতের জাহির খান, মুনাফ প্য়াটেল ও প্রজ্ঞান ওঝা দুটি করে উইকেট নিয়েছেন। এর পর ইন্ডিয়া লেজেন্ডস-এর হয়ে ওপেন করতে নামেন সচিন-সেহবাগ। গোটা গ্যালারি তখন নস্টালজিয়ায় ডুবে। যেন ঘড়ির কাঁটা পিছিয়ে গিয়েছে। ক্রিকেটের সেইসব সোনালী দিন আবার ফিরে এসেছিল দর্শকদের চোখের সামনে।


আরও পড়ুন-  নির্বাসনের খাঁড়া ঝুলছে মাথার উপর, তার মধ্যেই মাঠে নামছেন বাংলাদেশের সাকিব


সচিন-সেহবাগ মিলে ৮৩ রানের পার্টনারশিপ খেলেন। ১১তম ওভারে সচিন ৩৬ রান করে আউট হন। এর পর নির্ধারিত ব্যবধানে উইকেট হারাতে থাকে ভারতীয় দল। কিন্তু সেহবাগ আগের মতোই আক্রমণাত্মক ভঙ্গিতে ব্যাটিং করতে থাকেন। ৫৬ বলে ৭০ রান করেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসের কার্ল হুপার দুটি উইকেট পেয়েছেন।