নিজস্ব প্রতিবেদন : লঙ্কান প্রিমিয়ার লিগের মাঝপথে খেলা ছেড়ে তড়িঘড়ি দেশে ফেরেন পাক অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। কারণ ব্যক্তিগত। প্রাথমিকভাবে বড় ধাক্কা খায় লঙ্কান প্রিমিয়ার লিগের দল গল গ্ল্যাডিয়েটরস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আফ্রিদি অবশ্য জানান, ব্যক্তিগত সমস্যা মিটিয়ে সময় হলে আবারও তিনি ফিরবেন শ্রীলঙ্কায়। টুইটারে লেখেন, "দুর্ভাগ্যবশত আমাকে হঠাৎই দেশে ফিরতে হবে। তবে সমস্যা মিটিয়ে সময় হলে আমি আবার দলের সঙ্গে যোগ দেব।"



তবে তড়িঘড়ি শ্রীলঙ্কা ছেড়ে দেশে ফেরার কারণ জানা গিয়েছে। হাসপাতালে ভর্তি ছোট মেয়ের পাশে থাকতেই পাকিস্তানে ফিরেছেন আফ্রিদি। আফ্রিদির মেয়ের অসুস্থতা বিষয়ে বিস্তারিত জানা যায়নি। তবে লঙ্কান প্রিমিয়ার লিগের টুইটারে একটি ছবি পোস্ট করে লেখা হয়েছে, "আফ্রিদির দেশে ফেরার কারন জানেন কি? তার মেয়ে হাসপাতালে ভর্তি। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করছি।"


 



আফ্রিদি দেশে ফিরে যাবার পর নেতৃত্ব নিয়ে বেশ ঝামেলায় পড়তে হয়েছে গল গ্ল্যাডিয়েটরসকে। প্রথমে সরফরাজ আহমেদ থাকলেও তিনি সরে যান এলপিএল থেকে। লাসিথ মালিঙ্গার নাম ঘুরে আফ্রিদির হাতে উঠেছিল দলের অধিনায়কত্ব। এবার আফ্রিদি ফিরে যাওয়ায় অধিনায়ক সমস্যায় গল গ্ল্যাডিয়েটরস।


 


আরও পড়ুন- রোনাল্ডো একাই ৭৫০, মাইলস্টোন স্পর্শ করে আবেগঘন বার্তা সিআর সেভেনের