নিজস্ব প্রতিবেদন: ২০০৫ সালে ওঁদের সম্পর্ক ভেঙে গিয়েছিল। আলাদা হয়ে গিয়েছিলেন শেন ওয়ার্ন ও তাঁর স্ত্রী সিমোন কালাহান। স্বামীর বহির্মুখী জীবন ও একাধিক মহিলাদের সঙ্গে যোগাযোগ মেনে নিতে পারেননি সিমোন। তাই সন্তানদের নিয়ে আলাদা থাকতে শুরু করেন। কিন্তু তাই বলে তো 'প্রাক্তন'-এর প্রতি সব ভালবাসা, সব আবেগ ভ্যানিশ হয়ে যায় না। স্বামীর মৃত্যুর পর সিমোনের লেখায় সেটাই ভেসে উঠল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রিয় ওয়ার্নিকে স্মরণ করতে গিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সিমোন। সেখানে দেখা যাচ্ছে ফেলে আসা সুখের দিনের মন ভাল করে দেওয়া কয়েকটা ছবি। তিন সন্তানের সঙ্গে সময় কাটাচ্ছেন ওঁদের বাবা। লিখলেন, 'শেন ওঁর প্রিয় তিন মানুষ ব্রুক, জ্যাকশন ও সামারের সঙ্গে। ওদের জীবনে শেন অনেকটা জায়গা জুড়ে ছিল। আর ছিল অপার ভালবাসা। এটাই তো আসল ভালাবাসা। এই ভালবাসার মৃত্যু হয় না। ভাল থেকো শেন। অনেক ভালবাসা।" 


 



বিয়ে অনেক আগে ভেঙে গেলেও পারিবারিক যোগাযোগ রয়েই গিয়েছে। তাই তো ছেলের মৃত্যুর খবর পেয়েই সিমোনের মেলবোর্নের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সদ্য প্রয়াত স্পিন লেজেন্ডের বৃদ্ধ বাবা-মা। বাবা কিথ ওয়ার্ন ও মা ব্রিগেট অনেকটা সময় সিমোনের সঙ্গে কাটিয়ে এসেছেন। সঙ্গে ছিলেন শেনের বড় ভাই ও অন্যান্য বন্ধুবান্ধব। 



এ দিকে বাবা-র মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারছেন না শেনের ছোট মেয়ে সামার। মনে পড়ছে ফেলে আসা সময়ের অনেক কথা। সেই সব কথা ও কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বাবাকে খোলা চিঠি লিখলেন কন্যা সামার। সামার এখনও অপেক্ষায় বসে, তাঁর মনে হচ্ছে ঘুমের মধ্যে খুব খারাপ একটা স্বপ্ন দেখছেন তিনি।   


 



ইনস্টাগ্রামে সামার লিখেছেন, “কোনও শব্দ খুঁজে পাচ্ছি না। অপেক্ষায় আছি কেই এসে আমায় ডেকে বলবে বাবা ঠিক আছে। এটা জীবন নয়। ভাবতে পারছি না বাবার নরম গলটা আরা শুরতে পাব না। বাবা আর আমায় বলবে না, ‘সব ঠিক হয়ে যাবে’। বলবে না আমাকে নিয়ে কতটা গর্বিত বাবা। বা রোজকার মত গুড মর্নিং, কাল সকালে দেখা হচ্ছে বা গুড নাইট মেসেজ আসবে না। আমি এই সময় গুলো ফিরে পেতে যে কোনও কিছু করতে রাজি আছি। তুমি হয়তো আর বেঁচে নেই। কিন্তু আমার হৃদয়ে সবসময় তুমি বেঁচে থাকবে। আবার দেখা হবে বাবা। তোমাকে খুব ভালোবাসি। তোমার ছোট্ট মেয়ে এসজে। তোমাকে গর্বিত করে যাওয়ার চেষ্টা করব আমি।" 


শুধু ওয়ার্ন কন্যা নন, গোটা ওয়ার্ন পরিবার তাঁর মৃত্যুতে শোকাহত। প্রাক্তন অজি স্পিনারের ছেলে জ্যাকসন বা বড় মেয়ে ব্রুক। বাবাকে স্মরণ কের ফেলে আসা দিনের নানান ঘটনা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলে মেয়েদের সঙ্গে গান গাওয়া, হুল্লোর করা বা ইনস্টাগ্রামে (Instagram) রিল তৈরি করা। সবটাই হারিয়ে গেছে তাঁদের জীবন থেকে।


আরও পড়ুন: Shane Warne Passes Away: ওয়ার্নি ছিল একজন উদার ও ভানহীন চ্যাম্পিয়ন, লিখলেন Ian Chappell


আরও পড়ুন: Shane Warne Passes Away: ওয়ার্নি প্রথমে জাদুকর, পরে লেগ স্পিনার, জানালেন Greg Chappell


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)