নিজস্ব প্রতিবেদন : ২২ নভেম্বর থেকে ২৬ নভেম্বর ইডেনে অনুষ্ঠিত হবে ভারত-বাংলাদেশ সিরিজের দ্বিতীয় টেস্ট। ইডেন গার্ডেন্সে ভারতের বিরুদ্ধে টেস্ট ম্যাচে খেলবে বাংলাদেশ। আর বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পরেই ভারত-বাংলাদেশে ঐতিহাসিক টেস্টে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানান সৌরভ গাঙ্গুলি। সৌরভের আমন্ত্রণে সাড়া দিয়ে ইডেনে ভারত-বাংলাদেশ টেস্টে আসছেন শেখ হাসিনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



২২ নভেম্বর টেস্টের প্রথম দিনে ইডেনে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি নিশ্চিত করা হয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রীর দফতর থেকে। ওই দিনে ইডেনে আমন্ত্রণ জানানো হবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও। একই সঙ্গে ২২ নভেম্বর ইডেনে উপস্থিত থাকবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এপার বাংলা-ওপার বাংলার শীর্ষ নেতাদের উপস্থিতিতে ক্রিকেটের নন্দন কাননে হবে ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচ। ভারত-বাংলাদেশ ঐতিহাসিক টেস্টে তবে কি ইডেন গার্ডেন্সের ভিভিআইপি বক্সে দেখা যাবে হাসিনা-মোদী-মমতাকে!


আরও পড়ুন - রাঁচিতে প্রোটিয়াদের ফলো অন! আজহারউদ্দিনকে ছাপিয়ে গেলেন ক্যাপ্টেন কোহলি


টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর ২০০১ সালে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলে বাংলাদেশ। সেই টেস্ট ম্যাচে খেলা দুই দেশের ক্রিকেটারদের আমন্ত্রণ জানানো হবে ইডেন গার্ডেন্সে টেস্টে। একই সঙ্গে সকলকে সংবর্ধিত করা হবে বলে সোমবার জানান সদ্য নির্বাচিত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।