নিজস্ব প্রতিবেদন : কাশ্মীর নিয়ে তিনি প্রচণ্ড চিন্তিত। এমনই একটা ইমেজ তৈরির চেষ্টা করে চলেছেন শাহিদ আফ্রিদি। জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পর থেকে আফ্রিদি একের পর এক ভারতবিরোধী কথা বলে চলেছেন। কখনও আবার জন সমাবেশে গিয়ে নরেন্দ্র মোদীকে সরাসরি আক্রমণ করছেন। কখনও আবার কাশ্মীরিদের প্রতি প্রবল শ্রদ্ধা-ভালবাসা-সহানুভূতির বুলি আওড়াচ্ছেন। কিন্তু কোনও কিছুতেই কাজ হচ্ছে না। আফ্রিদি ছাড়াও পাকিস্তানের একাধিক ক্রিকেট তারকা কাশ্মীর প্রসঙ্গে একের পর এক বেঁফাস মন্তব্য করে চলেছেন। তবে আফ্রিদি যেন একটু বেশিই স্টেপ-আউট করে খেলছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  নাটকীয় জয়! বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন ভারতীয় দল



এবার আফ্রিদির মুখে তালা ঝুলিয়ে দিলেন গব্বর। শিখর ধাওয়ান ধুয়ে দিলেন পাক তারকাকে। আফ্রিদিকে তিনি সাফ জানিয়ে দিলেন, আগে নিজের দেশের দিকে দেখুন। তার পর অন্যের দেশের দিকে তাকাবেন। একটি নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে এদিন গব্বর বললেন, ''আমাদের দেশের নামে কেউ কিছু বললে অবশ্যই আমাদের রুখে দাঁড়ানো উচিত। বাইরের কেউ কেন আমাদের দেশ নিয়ে কথা বলবে! আগে ওরা নিজেদের দেশের অবস্থা শোধরানোর চেষ্টা করুক। তার পর অন্যকে পরামর্শ দেবে। যাদের নিজেদের কাঁচের বাড়ি তারা অন্যদের বাড়িতে পাথর ছোঁড়ে না।''


আরও পড়ুন-  চাকরি গেলে যাক! পাকিস্তানে যেতে চাইলেন না বাংলাদেশের তিন ভারতীয় কোচ


এর আগেও একবার আফ্রিদির সঙ্গে টুইট-যুদ্ধ হয়েছিল গব্বরের। সেবারও আফ্রিদিকে ধুয়ে দিয়েছিলেন শিখর। সেবার আফ্রিদি কাশ্মীরিদের উপর অত্যাচার হচ্ছে বলে দাবি করেছিলেন। তখনও গব্বর একই কথা বলেছিলেন। আগের নিজের দেশ সামলে তবেই অন্যের দেশের ব্যাপারে নাক গলানো উচিত বলে জানিয়েছিলেন তিনি।