নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় ভিত্তিহীন গুজবও সেকেন্ডের মধ্যে আগুনের মতো ছড়িয়ে পড়ে। একবার সেলিব্রিটি তকমা জুড়ে গেলেই ফ্যানেরা নানা গল্প ফাঁদতে শুরু করে দেন তাঁদের চর্টিত তারকার সম্পর্কের রসায়নের ভিত্তিতে। দেশের তরুণ ক্রিকেটার শুভমান গিল (Shubman Gill) নাকি সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরের (Sara Tendulkar) সঙ্গে ডেট করছেন! দীর্ঘদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার পঞ্জাব পুত্তর গিল যাবতীয় বানানো গল্প সেকেন্ডে নস্যাৎ করে দিলেন। ইংল্যান্ড সফরে বিরাট কোহলিদের সঙ্গে উড়ে যাবেন গিল। তার আগে ফ্যানেদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে হাজির ছিলেন দেশের উদীয়মান তারকা। গিলকে এক ফ্যান জিজ্ঞাসা করেছিলেন, "আচ্ছা আপনি কি সিঙ্গল?" উত্তরে গিল বলেন,  “একদমই! অদূর ভবিষ্যতে নিজের কোনও ক্লোন বানানোর পরিকল্পনাও নেই আমার।”


আরও পড়ুন: Virat জানালেন Vamika নামের অর্থ, ব্যাখ্যা করলেন কেন কন্যাকে প্রকাশ্যে আনছেন না!


এই মুহুর্তে দেশের অন্যতম প্রতিভাবান ব্যাটসম্যান গিল, চলতি বছর অস্ট্রেলিয়ার মাটিতে গিয়ে গোটা বিশ্বের কাছে বার্তা দিয়ে এসেছেন যে, তিনি ব্যাট হাতে কী করতে পারেন। চার ইনিংস মিলিয়ে যথাক্রমে ৫০, ৩৫ (অপরাজিত), ৪৫ ও ৯১ (কেরিয়ারের এখনও পর্যন্ত সেরা) করে তিনি জ্বলে ওঠেন। যদিও দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে গিল সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। তবে জাতীয় দলের নির্বাচকরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পারফরম্যান্সের কথা মাথায় রেখই তাঁকে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ড সিরিজে দলে রেখেছে। এখন দেখার গিল নির্বাচকদের আস্থার মর্যাদা রাখতে পারেন কিনা!