নিজস্ব প্রতিবেদন : বাড়িতে বসে বন্ধু-বান্ধবদের সঙ্গে ম্যাচ দেখার মজাটা আলাদা। আবার সিনেমা হলে গিয়ে বিশ্বকাপের ম্যাচ দেখার অনুভূতি অন্যরকম। ভাবছেন, সিনেমা হলে গিয়ে আবার ক্রিকেট ম্যাচ! হ্যাঁ, এবার সেরকম সুযোগ পাবেন কলকাতার ক্রিকেটপ্রেমীরা। কাল থেকে ইংল্যান্ড-ওয়েলসে শুরু হবে বিশ্বকাপ। তার আগে আইনক্স লেজার লিমিটেড-এর পক্ষ থেকে কলকাতার ক্রিকেটপ্রেমীদের জন্য দারুণ উদ্যোগ নেওয়া হচ্ছে। সিনেমা হলের জায়ান্ট স্ক্রিনে বসে লাইভ খেলা দেখার অভিজ্ঞতা পাবেন দর্শকরা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ICC World Cup 2019: ওয়ার্ম-আপ ম্যাচে ওপেনারদের রান না পাওয়া নিয়ে চিন্তায় ক্যাপ্টেন কোহলি?



৩০ মে থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে বিশ্বকাপ। এর মাঝে বিশ্বকাপের ৯টি ম্যাচ আইনক্সের সিনেমা হলে বসে জায়ান্ট স্ক্রিনে লাইভ দেখার সুযোগ থাকবে। ভারতের মোট ৯টি ম্যাচ ছাড়াও সেমিফাইনাল, ফাইনালসহ আরও বেশ কিছু বড় ম্যাচ লাইভ দেখানোর কথা ভাবছে সংস্থাটি। প্রিন্স আনোয়ার শাহ রোডের সাউথ সিটি মল, পার্ক সার্কাসের কোয়েস্ট মল, ভবানীপুরের ফোরাম মল এবং বিধাননগরের সিটি সেন্টারে আইনক্স-এর স্ক্রিনগুলোতে সরাসরি ম্যাচের সম্প্রচার হবে। 


আরও পড়ুন-  ২০২০ এশিয়া কাপ পাকিস্তানে! ভারতীয় দল খেলবে তো?


ক্রিকেট বিশ্বকাপে আইনক্স হবে ভারতের সিনেম্যাটিক ক্রিকেট স্টেডিয়াম, বলছিলেন আইনক্স লেজার লিমিটেড-এর সিইও অলোক ট্যান্ডন। গ্যালারি থেকে খেলার দেখার অভিজ্ঞতা অন্যরকম। তবে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখাটাও রোমাঞ্চকর হবে বলে মনে করেন তিনি।