ICC World Cup 2019: ওয়ার্ম-আপ ম্যাচে ওপেনারদের রান না পাওয়া নিয়ে চিন্তায় ক্যাপ্টেন কোহলি?

দুটি ওয়ার্ম-আপ ম্যাচে ভারতীয় ওপেনিং জুটি রান পায়নি।

Updated By: May 29, 2019, 04:04 PM IST
ICC World Cup 2019: ওয়ার্ম-আপ ম্যাচে ওপেনারদের রান না পাওয়া নিয়ে চিন্তায় ক্যাপ্টেন কোহলি?

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপে অভিযান শুরু করার আগে ভারত অধিনায়ক বিরাট কোহলির একটাই মাথাব্যাথার কারণ হতে পারে দুই ওপেনার রোহিত শর্মা এবং শিখর ধাওয়ানের রান না পাওয়া। প্রস্তুতি ম্যাচে তাঁরা রান না পেলেও বিষয়টি নিয়ে তেমন চিন্তিত নন কোহলি। বিশ্বকাপে রোহিত-শিখর রান পাবেন বলেই আশাবাদী বিরাট।

ওভালে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ার্ম-আপ ম্যাচে রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান দুজনেই করেছিলেন ২ রান করে। আর বাংলাদেশের বিরুদ্ধে কার্ডিফে শিখর ধাওয়ান করেন মাত্র ১ রান। রোহিত শর্মা করেন ১৯ রান। দুটি ওয়ার্ম-আপ ম্যাচে ভারতীয় ওপেনিং জুটি রান পায়নি।

আরও পড়ুন - সাজানো ঘটনা! ধোনি আদৌ বাংলাদেশের ফিল্ডিং সাজিয়ে দেননি

বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ শেষে ভারত অধিনায়ক বিরাট কোহলি জানান, " দুটো ম্যাচেই প্রথমে ব্যাটিং করতে গিয়ে আমাদের ব্যাটিং চ্যালেঞ্জের সামনে পড়ে। শিখর এবং রোহিত দুজনেই কোয়ালিটি ক্রিকেটার। আইসিসি ইভেন্টে তারা ঠিক তারকা হয়ে ওঠে। বাংলাদেশের বিরুদ্ধে আমরা রান চেজ করতে চেয়েছিলাম। আমি বুঝতে পারছি, যে হয়তো দুজনেই এই ফরম্যাটে এই মুহূর্তে ফর্মে নেই। আর ওয়ার্ম-আপ ম্যাচে অনেকসময় মোটিভেশন পাওয়া যায়না। কারণ এত পরিমাণ ক্রিকেট খেলতে হয়। কিন্তু আমি খুশি এই দুটো প্রস্তুতি ম্যাচ থেকে আমরা যা চাই সেটা পেয়েছি। "

.