জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কন্যার স্নাতক হওয়ার আনন্দ উদযাপন করতে, সপরিবারে লন্ডনে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বুধবার অর্থাৎ আজ সানার ছিল সমাবর্তন দিবস। সানা লন্ডন গ্লোবাল ইউনিভার্সিটি (London's Global University) থেকে অর্থনীতিতে স্নাতক হলেন। এদিন ইউসিএলে (University College London) কনভোকেশন অনুষ্ঠান সানার পাশে ছিলেন সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্য়ায়। প্রাক্তন বিসিসিআই সভাপতি ও দেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক কনভোকেশন ডে-র ছবি শেয়ার করেছেন তাঁর ফেসবুকে। সানাকে শুভেচ্ছা জানিয়েই আগামীর সাফল্যের কামনা করেছেন সৌরভ। বোঝাই যাচ্ছে যে, মেয়ের কৃতিত্বে আজ গর্বিত বাবা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Sunil Gavaskar | ICC World Cup 2023: বিশ্বকাপে ধুন্ধুমার হবেই এই দুয়ের! রোহিতের সংসারে অশান্তির গন্ধ পাচ্ছেন মহারথী


সানা স্নাতক হয়েই কিন্তু কলকাতায় ফিরছেন না। তিনি আরও উচ্চশিক্ষার জন্য় থাকছেন লন্ডনেই। তবে দুর্গাপুজোর সময়ে সানার নিজের শহরে ফেরার কথা রয়েছে। শোনা যাচ্ছে সৌরভ নাকি আরও তিন সপ্তাহ থাকবেন লন্ডনে। কলকাতার পর তাঁর সবচেয়ে প্রিয় শহর এই লন্ডন। সেপ্টেম্বরের শেষের দিকে সৌরভের কলকাতায় ফেরার কথা রয়েছে। সানা-ডোনাকে নিয়ে সৌরভ ম্য়াঞ্চেস্টার ইউনাইটেড ও আর্সেনালের ম্য়াচও দেখেছেন স্টেডিয়ামে বসে। সেই ছবিও সৌরভ ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)