নিজস্ব প্রতিবেদন : করোনাভাইরাস আতঙ্কের মধ্যেই একদিনের সিরিজ খেলতে ভারতে এসে পৌঁছল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। বৃহস্পতিবার থেকে শুরু ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের একদিনের সিরিজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১২ মার্চ ধরমশালায় রয়েছে প্রথম একদিনের ম্যাচ। দ্বিতীয় ম্যাচ লক্ষ্ণৌতে ১৫ মার্চ আর ১৮ মার্চ কলকাতায় সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ। সোমবার ধরমশালায় পৌঁছে যাচ্ছে প্রোটিয়ারা। অন্যদিকে ভারতীয় দল মঙ্গলবার পৌঁছবে ধরমশালায়। নভেন করোনা ভাইরাস সংক্রমণ থেকে সতর্ক থাকতে ক্রিকেট সাউথ আফ্রিকার চিফ মেডিক্যাল অফিসার ডাঃ সুহেব মঞ্জরা দক্ষিণ আফ্রিকা দলের সঙ্গে ভারত সফরে এসেছেন।


প্রসঙ্গতঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা(WHO), বিসিসিআই(BCCI) এবং ভারতে নিজেদের দূতাবাসের সঙ্গে কথা বলে ক্রিকেট দলকে ভারতে পাঠানোর ছাড়পত্র দিয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। দুবাই হয়ে রবিবারই দিল্লিতে পৌঁছায় দু প্লেসিরা। আজ সোমবার ধরমশালায় যাবেন কুইন্টন ডি'ককরা। ক্রিকেটারদের পর্যবেক্ষণে রাখার জন্য দলের সঙ্গে সারাক্ষণ থাকবে চিকিত্সকের এক দল।


দক্ষিণ আফ্রিকা দল: কুইন্টন ডি'কক (অধিনায়ক), টেম্বা বভূমা, রসি ভ্যান ডার ডুসেন, ফাফ দু প্লেসিস,  কাইল ভেরেইনে, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, জন জন স্মাটস, আন্দিলে ফেলুকায়য়ো, লুঙ্গি এনগিডি, লুথো সিপম্লা, বউরান হেনড্রিকস, আনরিচ নর্টেজ, জর্জ লিন্ডে, কেশভ মহারাজ, জানেমন মালান।


আরও পড়ুন - চোট সারিয়ে দক্ষিণ আফ্রিকা সিরিজের দলে ফিরলেন শিখর, হার্দিক, ভুবি