জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা লিগে প্রথম হারের মুখ দেখল মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan Super Giant)। রবিবার ঘরের মাঠে বাস্তব রায়ের শিষ্যরা নেমেছিলেন সাদার্ন সমিতির বিরুদ্ধে (Mohun Bagan SG vs Southern Samity)। গত ম্যাচে আর্মি রেডের বিরুদ্ধে ড্র করা মেরিনার্স ভীষণ ভাবে জিততে চেয়েছিল এই ম্যাচ। কিন্তু এদিন সার্দান ২-০ গোলে হারিয়ে দিল মোহনবাগানকে! সাদার্নের হয়ে জোড়া গোল করে ম্যাচের নায়ক হয়ে গেলেন সৌগত হাঁসদা। লিগের সুপার সিক্সে জায়গা করে নেওয়ার জন্য সুহেল ভাট ও কিয়ান নাসিরিদের জয়ের স্বপ্ন ভেঙে গেল সৌগতর পায়েই। ব্যাক-টু-ব্যাক ড্র এবং হারের সুবাদে মোহনবাগানের পরের ধাপের রাস্তা রীতিমতো কঠিন হয়ে গেল।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Mohun Bagan Super Giant: আনোয়ারের জোড়া গোলে নেপালের টিমকে উড়িয়ে পরের রাউন্ডে মেরিনার্স


ডুরান্ড ডার্বি হারের পর জুয়ান ফেরান্দোর টিম এএফসি কাপের প্রিলিমিনারি পর্বের ম্যাচে দারুণ জয় পেয়েছিল। নেপালের টিম মাচিন্দ্রা এফসি-কে হারিয়ে প্লে-অফে উঠেছে। তবে এবার কলকাতা লিগের প্রথম ছয়ে জায়গা করে নেওয়া কঠিন হয়ে গেল বাস্তব রায়ের জুনিয়র ব্রিগেডের। অথচ শুরুতে এই টিমই অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছিল। অথচ এখন রীতিমতো ব্যাকফুটে জুনিয়র মেরিনার্স। এদিন প্রথমার্ধেই দুই গোল হজম করে ফেলে মোহনবাগান। ম্যাচের ১৯ মিনিটে গোলরক্ষককে বোকা বানিয়ে, গোল করে দলকে এগিয়ে দেন সৌগত। এর ঠিক পাঁচ মিনিট পর ফের গোল করেন সৌগত। দুই ক্ষেত্রেই বাগান রক্ষণ যথেষ্ট ঢিলেঢালা ছিল। দুই গোলে পিছিয়ে থাকা মোহনবাগান এরপর আক্রমণের ঝাঁজ বাডিয়েছিল। কিন্তু বাস্তব রায়ের শিষ্যরা কিছুতেই গোলের মুখ খুলতে পারেননি। এদিন নির্ধারিত সময়ের পর রেফারি আরও নয় মিনিট যোগ করেছিলেন। কিন্তু তাও গোলের দেখা পায়নি মোহনবাগান। উল্টে ঘরের মাঠের সমর্থকরা হতাশায় মাঠে বোতল ছুড়েছেন। প্রতিপক্ষের গোলকিপার সময় নষ্ট করেছেন এবং রেফারি পদক্ষেপ নেননি। এই অভিযোগও তুলেছেন মোহনবাগান সমর্থকরা। 



আরও পড়ুন: Lionel Messi: এখন মেসির মোট ট্রফির সংখ্যা জানেন? কোনও ফুটবলারের যা নেই, রইল পুরো তালিকা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)