জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সাল ২০১৭। চেলসির (Chelsea) ডাই-হার্ড ভক্ত নো 'প্য়াশন, নো ভিশন' স্লোগান তুলে নেটদুনিয়ায় ঝড় তুলে দিয়েছিল। তারপর থেকে আর তাঁকে পিছন ফিরে তাকাকে হয়নি। খেলার উপর তাঁর একের পর এক ধারাভাষ্য ভিত্তিক ভিডিয়ো লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নেয়। মূলত ফুটবল ছিল তাঁর বিষয়। দিতেন অসাধারণ সব যুক্তি। তাঁর বিচিত্র কণ্ঠস্বর ও বাচনভঙ্গিও ছিল আলাদা। চরম আবেগিফুটবলপাগল বাঙালি ইউটিউবার অভ্রদীপ সাহা (Abhradeep Saha), নিজের আলাদাই একটা জায়গা করে নিয়েছিল নেটদুনিয়ার স্পোর্টসপ্রেমীদের মনে। তবে আর দেখা যাবে না অভ্রদীপ ওরফে অ্যাংগ্রি ব়্য়ান্টম্য়ানের (AngryRantman) ভিডিয়ো। মাত্র ২৭ বছর বয়সে জীবনশিখা নিভল অভ্রদীপের। আর এখবর ছড়িয়ে পড়ার পর ফুটবল ফ্য়ানদের বুক ভেঙে গিয়েছে। এমনকী শোকে পাথর  ইন্ডিয়ান সুপার লিগের (ISL) একাধিক ক্লাবও! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Mustafizur Rahman | IPL 2024 | BCB: 'কিসসু শেখার নেই আইপিএলে' বাংলাদেশে ফিরছেন ফিজ, তবে নাও খেলাতে পারে বিসিবি!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)