নিজস্ব প্রতিবেদন: গতবছর জুলাইয়ে ইংল্যান্ড সফরে গিয়েছিল শ্রীলঙ্কা। করোনা আবহে বায়ো বাবল ভেঙে ডারহ্যামের রাস্তা ঘোরার জন্য এক বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিল শ্রীলঙ্কার তিন ক্রিকেটার- কুশল মেন্ডিস (Kusal Mendis), নিরোশান ডিকওয়েলা (Niroshan Dickwella) ও দানুষ্কা গুণাথিলাকা (Danushka Gunathilaka)। এই তিন ক্রিকেটারের ওপর থেকে নির্বাসন তুলে নিল শ্রীলঙ্কা ক্রিকেট (Sri Lanka Cricket)। দ্বীপরাষ্ট্রের ক্রিকেট বোর্ড টুইট করে এই শুক্রবার এই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। দেশের হয়ে এবার তিন ফরম্যাটেই খেলার ছাড়পত্র পেয়ে গেলেন কুশল-নিরোশান-দানুষ্কা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: MS Dhoni: 'এখনও হৃদয় জিতছে ৭'! ধোনির উপহারে আবেগে ভাসছেন পাক পেসার



শ্রীলঙ্কা  বিবৃতিতে এও জানিয়েছে যে, নির্বাসন উঠেও উঠছে না। আরও দুই বছর এই নির্বাসনের পর্ব চলবে। এই সময়ের মধ্যে এই তিন ক্রিকেটারের আচরণ খুব ভাল ভাবে লক্ষ্য করবে শ্রীলঙ্কা বোর্ড। লঙ্কা প্রিমিয়র লিগের পরেই কুশল-নিরোশান-দানুষ্কা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান বলে শ্রীলঙ্কা বোর্ডের কাছে অনুরোধ জানান। তারপরেই খেলোয়াড়দের অনুরোধ বিচার করে তাঁদের খেলার অনুমতি দেওয়া হল। আগামী ১৬-২১ জানুয়ারি শ্রীলঙ্কা সফরে আসছে জিম্বাবোয়ে। তিনটি ওয়ানডে খেলা হবে দুই দেশের মধ্যে। এই সিরিজে এই তিন ক্রিকেটারের কথা দল নির্বাচনের সময় ভাবা হবে।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App