নিজস্ব প্রতিবেদন: ২০১১ সালের বিশ্বকাপ ফাইনাল ভারতের কাছে নাকি বিক্রি করে দিয়েছিল শ্রীলঙ্কা। কলোম্বোয় একটি টিভি চ্যানেলে গড়াপেটার এমনই গুরুতর অভিযোগ তুলেছিলেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রীড়ামন্ত্রী মাহিন্দানান্দা অতুলগামাগে। তারপরেই শোরগোল পড়ে যায়। প্রাক্তন ক্রীড়ামন্ত্রীর এই মন্তব্যের প্রেক্ষিতে বর্তমান ক্রীড়ামন্ত্রী দুল্লাস আলাহাপ্পেরুমা ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। মন্ত্রীর নির্দেশে কাজে লেগে পড়েছেন ক্রীড়াসচিব কেডিএস রুয়ানচন্দ্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


শ্রীলঙ্কার সিরাসা টিভিকে দেওয়া এক সাক্ষাত্কারে প্রাক্তন ক্রীড়ামন্ত্রী বর্তমানে বিদ্যুত্ মন্ত্রী মাহিন্দানান্দা অতুলগামাগে বলেন, "সে দিন আমরা বিশ্বকাপ ফাইনাল ভারতের কাছে বিক্রি করে দিয়েছিলাম। আমি তখন নিজে ছিলাম এই দেশের ক্রীড়ামন্ত্রী। আমিও বিশ্বাস করি সেই বিশ্বকাপ ফাইনাল বিক্রি হয়েছিল। আসলে সেই সময় আমি এই সব তথ্য ফাঁস করতে চাইনি।"



মন্ত্রী অতুলগামাগের এই অভিযোগ উড়িয়ে দেন দুই লঙ্কান ক্রিকেটার মাহেলা জয়বর্ধনে এবং কুমারা সাঙ্গাকারা। ঘটনাচক্রে দুজনেই ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে খেলেছিলেন। এরপরেই শ্রীলঙ্কার বর্তমান ক্রীড়ামন্ত্রী আলাহাপ্পেরুমা তদন্তের নির্দেশই শুধু দেননি, সূত্রের খবর প্রতি দুই সপ্তাহে তদন্তের কী অগ্রগতি  তার রিপোর্টও জানাতে বলেছেন।  


 


আরও পড়ুন - ভারতীয় পেস শক্তি এই মুহূর্তে ইতিহাসের সেরা, দাবি করলেন শামি