ভারতীয় পেস শক্তি এই মুহূর্তে ইতিহাসের সেরা, দাবি করলেন শামি

খন ভারতীয় দলে পেসারদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা রয়েছে। শুধু তাই নয় টিম ইন্ডিয়ায় এখন ফাস্ট বোলিংয়ে অনেক গভীরতাও রয়েছে।

Updated By: Jun 19, 2020, 07:50 PM IST
ভারতীয় পেস শক্তি এই মুহূর্তে ইতিহাসের সেরা, দাবি করলেন শামি

নিজস্ব প্রতিবেদন:  বরাবরই ভারতীয় স্পিনারদের প্রশংসা শোনা যায়। সেখানে পেসারদের খরা ছিল চোখে পড়ার মতো। কিন্তু বর্তমানে সেই ছবিটা বদলেছে। এখন ভারতীয় দলে পেসারদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা রয়েছে। শুধু তাই নয় টিম ইন্ডিয়ায় এখন ফাস্ট বোলিংয়ে অনেক গভীরতাও রয়েছে। ভারতের পেস-শক্তি এই মুহূর্তে বিশ্বের সেরা দাবি করলেন ভারতীয় পেসার মহম্মদ শামি।

প্রাক্তন ভারতীয় উইকেটকিপার বর্তমানে ধারাভাষ্যকার দীপ দাশগুপ্তের সঙ্গে এক সাক্ষাত্কারে শামি বলেন, "আপনি এবং বিশ্বের বাকিরাও হয়তো একমত হবেন  যে কোনও দলে একসঙ্গে পাঁচ জন পেস বোলার নেই। শুধু এখনই নয়, ক্রিকেটের ইতিহাসে সম্ভবত এটাই সেরা ফাস্ট বোলিং দল।"

শামি ছাড়াও ভারতীয় দলের বাকি পেসাররা হলেন জশপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমার এবং উমেশ যাদব। বুমরাহ, শামি, ইশান্তকে একসঙ্গে খেলতে দেখা যায় বেশি  আর তিন জনের মধ্যে কে কে নতুন বলে বোলিং করবে সেই নিয়ে সংকটে পড়ে যান ক্যাপ্টেন কোহলি। এই প্রসঙ্গে শামি বলেন, "আমরা বিরাট কোহলিকে ঘিরে ধরে জিজ্ঞেস করি, সিদ্ধান্ত নিতে বলি। তখন বিরাট বলে, আমাকে জড়িও না তোমরা নিজেরা সিদ্ধান্ত নাও। টিম মিটিংয়ে এরকম কত মজা হয়।"
 

আরও পড়ুন- বাইশ গজে বহু যুদ্ধের নায়ক সৌরভ কুর্নিশ জানালেন করোনা যোদ্ধাদের

.