নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ইংল্যান্ডের একাধিক ক্রিকেটারের কোভিড (COVID-19) রিপোর্ট পজিটিভ এসেছে। এমনকী পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে একাধিক নতুন ব্রিটিশ ক্রিকেটারকে খেলাতে বাধ্য হয়েছে ইংল্যান্ড। এবার করোনাক্রান্ত হলেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার (Grant Flower) !


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কায় ফেরার ৪৮ ঘণ্টার মধ্যেই ফ্লাওয়ারের শরীরে করোনা বাসা বাঁধার খবর মিলেছে। ক্যালেন্ডার বলছে আর ঠিক চার দিন পরেই শুরু ভারত-শ্রীলঙ্কা সিরিজ। সীমিত ওভারের দুই ফর্ম্যাটে মুখোমুখি হবে দুই দল। শ্রীলঙ্কা বিবৃতি দিয়ে জানিয়েছে যে, বাকি শ্রীলঙ্কা দলের থেকে গ্রান্ট ফ্লাওয়ারকে আপাতত আলাদা রাখা হয়েছে। তাঁর মৃদু উপসর্গ রয়েছে। জিম্বাবোয়ের প্রাক্তন ব্যাটসম্যান নিভৃতবাসে রয়েছেন যাবতীয় স্বাস্থ্য বিধি মেনে। এদিন ইংল্যান্ড ফেরত শ্রীলঙ্কা দলের সকলেরই আরটি-পিসিআর পরীক্ষা হয়েছে। তবে ফ্লাওয়ার ছাড়া আর কারোর করোনাক্রান্ত হওয়ার খবর মেলেনি। তবে ফ্লাওয়ারের করোনাক্রান্ত হওয়ার খবর কিছুটা হলেও ভারতীয় দলকে চিন্তায় রাখবে।



আরও পড়ুন:তাঁদের 'দ্বিতীয় সারির' বলেছিলেন Ranatunga! পাল্টা জবাব দিলেন Suryakumar


আগামী ১৩ জুলাই থেকে শুরু হবে ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজ। ওদিন কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই  প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০। প্রতিটি ম্যাচই হবে একই ভেন্যুতে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)