নিজস্ব প্রতিবেদন :  নতুন বছরের শুরুতেই জানুয়ারি মাসে বাবা হতে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সেই সময় ভারতীয় দল অস্ট্রেলিয়া সফর চলবে। কোহলি তাই অ্যাডিলেড ওভালে প্রথম টেস্ট খেলে দেশে ফেরার জন্য বিসিসিআইয়ের কাছে আর্জি জানিয়েছিলেন। যাতে ওই সময় স্ত্রী অনুষ্কার পাশে তিনি থাকতে পারেন। বোর্ড কোহলিকে সেই অনুমতি দিয়েছে। অর্থাত্ বর্ডার-গাভাসকর ট্রফির শেষ তিন টেস্টে নেই কিং কোহলি। যা নিয়ে বেশ হতাশ প্রাক্তন অজি অধিনায়ক স্টিভ ওয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বছর শেষে ডনের দেশে চার টেস্টে সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। করোনা পরবর্তী সময়ে ক্রিকেট বিশ্ব তাকিয়ে আছে দুই সেরা দলের টক্কর দেখার জন্য। এই সিরিজের ইউএসপি হতে চলেছে স্টিভ স্মিথ-বিরাট কোহলির দ্বৈরথ। কিন্তু প্রথম টেস্ট খেলেই দেশে ফিরবেন কোহলি। গুরুত্বপূর্ণ সময়ে স্ত্রীর পাশে থাকতে চেয়েছেন তিনি।


 


প্রাক্তন অজি অধিনায়ক স্টিভ ওয়া বলেছেন, আমি একটু হতাশ হয়েছি যে কোহলি পুরো টেস্ট সিরিজে খেলবে না। আবার অবাক হয়েছি। ওর কেরিয়ারে খুব গুরুত্বপূর্ণ সিরিজ! তবে এটা ঠিক যে পরিবার সবার আগে।  তবে কোহলি না থাকায় এই সিরিজের আকর্ষণ কিছুটা হলেও কমবে বলেই মনে করেন স্টিভ।


 


আরও পড়ুন - ''জিভার জন্মের সময় ধোনি কাছে ছিল না'', কোহলির পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিতর্ক