নিজস্ব প্রতিবেদন :  পর্তুগালের বিরুদ্ধে প্রি-কোয়ার্টার ফাইনালে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন উরুগুয়ের এডিনসন কাভানি। ফ্রান্সের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে কাভানির খেলা নিয়ে অনিশ্চয়তা। কিন্তু উরুগুয়ে শিবিরে লুই সুয়ারেজকে নিয়ে আতঙ্ক দেখা দিয়েছে। মঙ্গলবার অনুশীলনের মাঝপথে খোঁড়াতে খোঁড়াতে উঠে যান সুয়ারেজ। তখনই শুরু হয়ে যায় জল্পনা। ফ্রান্স ম্যাচে সুয়ারেজ খেলবেন তো!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - 'নাটুকে' নেইমারকে মারাদোনার পরামর্শ!


সাংবাদিক বৈঠকে এসে সুয়ারেজ অবশ্য বলেন,"তাঁকে নিয়ে নয়, এডিনসন কাভানিকে নিয়ে উদ্বেগ আছে।" উরুগুয়ে ফুটবল সংস্থা জানিয়েছে, চিকিৎসা চলছে কাভানির।



মঙ্গলবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে সুয়ারেজ বলেন, "আমি নিজেও জানি না ফ্রান্সের বিরুদ্ধে কাভানি খেলতে পারবে কি না। আমি জানি, কাভানির চোটটা বেশ জটিল। আমাদের হাতে বেশি সময়ও নেই। এরই মধ্যে যা করার করতে হবে। আমি কাভানিকে চিনি। ওর দায়বদ্ধতার সঙ্গে কোনও কিছুর তুলনা হয় না। মাঠে নামার জন্য মরিয়া হয়ে থাকবে ও। কিন্তু দুর্ভাগ্যজনক কাভানির ওপর এখন সব কিছু নির্ভর করছে না।"



কাভানিকে খেলানোর সবরকরমের চেষ্টা চলছে উরুগুয়ে শিবিরে। কোয়ার্টার ফাইনাল ফ্রান্সের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে কাভানিক প্রয়োজনীয়তা কতটা তার টের বোধহয় সবচেয়ে বেশি পাচ্ছেন দলের কোচ অস্কার তাবারেজ। সঙ্গে সুয়ারেজকে নিয়ে উদ্বেগ উরুগুয়ে শিবিরে। ফরাসিদের বিরুদ্ধে নামার আগে তাই চাপে তাবারেজের দল।