নিজস্ব প্রতিবেদন : সুমিত নাগাল। ভারতীয় টেনিসের উজ্জ্বল ভবিষ্যত্। ইউএস ওপেনে  পুরুষদের সিঙ্গলসে গ্র্যান্ড স্লাম অভিষেকে রজার ফেডেরার বিরুদ্ধে প্রথম সেট জিতে সবাইকে চমকে দিয়েছেন ২২ বছর বয়সী এই ভারতীয় তরুণ। সেই সুমিত নাগাল আজ কৃতজ্ঞ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির প্রতি। তিনি জানান, বিরাট কোহলি ফাউন্ডেশনের জন্যই আজ তিনি পেশাদার টেনিস খেলতে পারছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



সুমিত নাগাল জানিয়েছেন, " ২০১৭ সাল থেকে বিরাট কোহলি ফাউন্ডেশন আমাকে সাহায্য করে আসছে। দু বছর আগে আর্তিক সমস্যার মুখে পড়েন। সেই কারণেই আর টেনিস খেলতে পারছিলেন না। সেই সময় বিরাট কোহলি ফাইন্ডেশন পাশে না দাঁড়ালে হয়তো টেনিস খেলা ছেড়ে দিতে হত।"


আরও পড়ুন -  কিংস্টনে নজির! ধোনিকে টেক্কা দিলেন ঋষভ পন্থ


একটা সময় টেনিস কোর্টে তাঁর পারফরম্যান্স ভালো ছিল না। খারাপ খেলছিলেন। তবুও তাঁর ওপর বিরাট কোহলি বিশ্বাস হারাননি। আজ সেই কারণেই সুমিত কৃতজ্ঞ। তিনি আরও জানান, " চলতি বছরের শুরুতে একটা টুর্নামেন্টে খেলে কানাডা থেকে জার্মানি যাচ্ছিলাম। তখন পকেটে ছিল মাত্র ছয় ডলার। সাহায্য পাওয়ার পরে আমার এই পরিস্থিতি! সাহায্য পাওয়ার আগে আমার কী অবস্থা ছিল একবার ভেবে দেখুন। এত কিছুর পরেও যে আমি আজ টেনিস সার্কিটে টিকে আছি, তা শুধুমাত্র বিরাট কোহলির জন্যই।"