নিজস্ব প্রতিবেদন : কেনিয়াকে হারিয়ে ইন্টার-কন্টিনেন্টাল কাপে চ্যাম্পিয়ন ভারত। একাই ৮ গোল করে টুর্নামেন্টের সেরা সুনীল। তবু গোটা দলকেই কৃতিত্ব দিচ্ছেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। আর ম্যাচ শেষে তাঁর সাফল্যের শরিকদের কুর্নিশ জানালেন সুনীল। এরপরই ইনস্টাগ্রামে তিনি যা পোস্ট করলেন তা একেবারেই 'ব্যাক্তিগত'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- মেসির সঙ্গে তুলনা পছন্দ নয় মেসি ভক্তের


এক জোড়া শিন গার্ড পায়ে লাগিয়ে মাঠে খেলেন সুনীল ছেত্রী। আর সেই দুটি শিন গার্ডের একটিতে লেখা বোন বন্দনার নাম আর অন্যটিতে লেখা স্ত্রী সোনমের নাম। ম্যাচ শেষে এই দুই নারীকে এই উপহারটিই তুলে দিয়েছেন ভারতীয় ফুটবলের পোস্টারবয়। স্ত্রী ও বোনকে দু'পাশে নিয়ে জাতীয় দলের জার্সিতে সিন গার্ড হাতে নিয়ে ইন্সটাগ্রামে সুনীলের পোস্টে লেখা "আমার শিন প্যাডের নাম দিয়েছি এবং তাদের হাতে তুলে দিয়েছি যারা আমাকে শক্তি দেয়। আমি তাদের ভীষণ ভালোবাসি!"



আসলে এই ইন্টার-কন্টিনেন্টাল কাপ ছিল যেন সুনীল ছেত্রীর জন্যই। একের পর এক মাইলস্টোন স্পর্শ করেছেন তিনি। কেরিয়ারের শততম ম্যাচ থেকে মেসিকে ছোঁয়ার মুহূর্ত। তার আগে অবশ্য দাভিদ ভিয়াকে টপকে গিয়েছেন সুনীল। ৬৪ গোল করে আন্তর্জাতিক ফুটবলে বর্তমান ফুটবলারদের তালিকায় যুগ্মভাবে মেসির সঙ্গে দু'নম্বরে সুনীল ছেত্রী।