নিজস্ব প্রতিবেদন:  এশিয়ান অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে হেপ্টাথেলনে রূপো জিতছেন বাংলার মেয়ে স্বপ্না। ৫৯৯৩ পয়েন্ট পেয়েছেন তিনি। চলতি মরশুমে ২২ বছর বয়সী স্বপ্নার হেপ্টাথেলন ইভেন্টে এটাই সেরা স্কোর। গোড়ালির চোট নিয়েও পদক জিতেছেন, তা সত্ত্বেও জ্যাভলিন থ্রোতে নিজের পারফরম্যান্সে খুশি হননি স্বপ্না নিজে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


তবে মেয়ের এই সাফল্যের খবর Zee ২৪ ঘণ্টার কাছ থেকে পেয়েছেন স্বপ্নার মা। খবর শোনা মাত্রই আপ্লুত হয়ে পড়েন বাসনা বর্মন। জানালেন, টিভি তে স্পোর্টস চ্যানেল খুজে পাননি, তাই মেয়ের এই পদক জেতার সাক্ষী হতেও পারেননি। তাই মেয়ের খেলা দেখতে পাননি স্বপ্নার মা বাসনা তিনি। Zee ২৪ ঘণ্টার প্রতিনিধিই স্বপ্নার বাড়িতে গিয়ে বাসনা দেবীকে ঘুম ভাঙিয়ে তুলে মেয়ের সাফল্যের কথা শোনান।  Zee ২৪ ঘণ্টার তরফেই বাসনা দেবীর সঙ্গে স্বপ্নার প্রাক্তন কোচ উজ্জ্বল দাস চৌধুরীর ফোনে কথা বলানো হয়। উজ্জ্বল বাবুর সাথে কথা বলা সময়ই দোহা থেকে আসে স্বপ্নার ফোন। এরপরে মা ও মেয়ের  চলে দীর্ঘ ফোনালাপ। 


আরও পড়ুন-বাঘিনীর ট্রেলার তুলে নেওয়ার নির্দেশ নির্বাচন কমিশনের



আরও পড়ুন-দীপিকার জুতো বইছেন রণবীর, ভাইরাল ছবি


স্বপ্নার মা বাসনা দেবী জানান, সকাল থেকে কয়েকবার স্থানীয় মন্দিরে গিয়ে প্রণাম করে মেয়ের সাফল্য কামনা করেছেন তিনি। শরীরে এতো চোটের মধ্যেও ঈশ্বরের আর্শীবাদেই তাঁর মেয়ে স্বপ্না দ্বিতীয় হয়েছে বলে বিশ্বাস বাসনা বর্মনের। মেয়ের সাফল্য়ে ভীষণ খুশি বলে Zee ২৪ ঘণ্টাকে জানান তিনি। বাসনা বর্মন আরও জানান, এর আগে ফেডারেশন কাপে হেপ্টাথেলনে তাঁর মেয়ে সোনা জেতার পর তাঁদের গ্রামে অনেক উন্নয়ন হয়েছে। প্রশাসনের তরফে রাস্তা পাকা করা হয়েছে, লাইট এসেছে। এবার আরও উন্নতি হবে বলে আশা বাসনা বর্মনের।


প্রসঙ্গত, ২৩ তম ফেডারেশন কাপে হেপ্টাথেলনে ৫৯০১ পয়েন্ট পেয়ে সোনা জিতেছিলেন স্বপ্না। সাফল্য পেয়েছিলেন জাকার্তা এশিয়ান গেমসেও।


আরও পড়ুন-রাজের সঙ্গে শুভশ্রীর ব্যক্তিগত ছবি ফাঁস করে ফেললেন দিদি দেবশ্রী