নিজস্ব প্রতিবেদন: করোনার দাপটে কাঁপছে গোটা বিশ্ব। বাদ যায়নি ক্রিকেট। ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক ভারত। কিন্তু দেশজুড়ে করোনাভাইরাস ঘিরে উদ্বেগ। বেশ কিছু শহরে শুরু হয়েছে সেকেন্ড ওয়েভ। আর তাই ভারতের চেয়ে সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ সরে যেতে পারে এমন সম্ভাবনার কথা শোনালেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চিফ এক্সিকিউটিভ ওয়াসিম খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ভারতে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয় বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নেয় সৌরভের বোর্ড। জৈব সুরক্ষা বলয়ে ১০ নভেম্বর সংযুক্ত আরব আমিরশাহিতে ৫৩ দিনের ক্রিকেট যজ্ঞ শেষ হয়েছে। করোনা উদ্বেগের মাঝে বিদেশের মাটিতে সফলভাবে সম্পন্ন হয়েছে আইপিএল।


আর এই নিয়েই পাক ক্রিকেট বোর্ডের চিফ এক্সিকিউটিভ ওয়াসিম খান বলেন, "ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন নিয়ে একটা অনিশ্চয়তা রয়েছে। কারণ অবশ্যই ওখানকার কোভিড পরিস্থিতি। আর তাই ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ হয়তো হতে পারে সংযুক্ত আরব আমিরশাহিতে।"



ভারত-পাকিস্তান দুই দেশের রাজনৈতিক সম্পর্ক যে পর্যায়ে তাতে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণের জন্য ভারতের ভিসা পাওয়া নিয়ে উদ্বিগ্ন পাকিস্তান ক্রিকেট বোর্ড। ভারতে আয়োজিত ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণের জন্য ভিসার ব্যাপারে আইসিসি-র কাছ থেকে নিশ্চয়তা চেয়ে চিঠিও দিয়েছে পিসিবি।



আরও পড়ুন - 'Hand of God' প্রথম হয়েছিল ইতালিতে, চাঞ্চল্যকর তথ্য দিলেন ব্রাজিলিয় তারকা জিকো