নিজস্ব প্রতিবেদন: আইপিএলের পর (IPL 2021) এবার টি-২০ বিশ্বকাপও (ICC T20 World Cup) ভারত থেকে সরল সংযুক্ত আরব আমিরশাহিতে। সোমবার বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় সংবাদ সংস্থা পিটিআই-কে বলেন, "আমরা সরকারি ভাবে আইসিসি-কে জানিয়ে দিয়েছি যে, টি-২০ বিশ্বকাপ ভারত থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত হচ্ছে। বিস্তারিত নিয়ে আমরা আলোচনা করছি।" দু'দিন আগে বোর্ড সবিব জয় শাহ সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েই দিয়েছিলেন যে, ভারত থেকে বিশ্বকাপ স্থানান্তরিত হচ্ছে। কার্যত সেই কথাই এদিন বললেন সৌরভ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: মিশন Sri Lanka, দ্বীপরাষ্ট্রের পথে Shikhar Dhawan অ্যান্ড কোং


ভারতে করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এসেছে ঠিকই। কিন্তু তৃতীয় ঢেউ আছড়ে পড়ার সম্ভাবনাও থেকে যাচ্ছে। বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা জানান, "টি-২০ বিশ্বকাপের ব্যাপারে আইসিসি-কে চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর আজই ডেডলাইন ছিল। আমরা দেশের করোনা পরিস্থিতি খতিয়ে দেখেই কনফারেন্স কল করে আইসিসি-কে আমাদের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছি। সত্যি বলতে কেউ নিশ্চিত ভাবে বলতে পারবে না যে, আগামী ২-৩ মাস ভারতে কী হতে চলেছে! এই সব কিছু মাথায় রেখেই বিসিসিআই সিদ্ধান্ত নিয়েছে টুর্নামেন্ট সংযুক্ত আরব আমিরশাহিতে করার। ভারতেই এই টুর্নামেন্ট আয়োজন করার জন্য অগ্রাধিকার দিয়েছিলাম আমরা। কিন্তু সেটা করা গেল না। ভারতের পর সংযুক্ত আরব আমিরশাহিই আদর্শ বিশ্বকাপ আয়োজনের জন্য়।" আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মরুদেশে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হওয়ার কথা। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৫ অক্টোবর। এখন দেখা যাক টি-২০ বিশ্বকাপ কবে থেকে শুরু হয়! 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)