মিশন Sri Lanka, দ্বীপরাষ্ট্রের পথে Shikhar Dhawan অ্যান্ড কোং

দ্রাবিড় বলেছেন শ্রীলঙ্কা সফর শুধু দলের কাছেই নয়, তাঁর কাছেও শেখার ও নিজেকে উন্নত করার মঞ্চ।

Updated By: Jun 28, 2021, 03:53 PM IST
মিশন Sri Lanka, দ্বীপরাষ্ট্রের পথে Shikhar Dhawan অ্যান্ড কোং

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ে নিভূতবাসের পর্ব শেষ করে শিখর ধাওয়ান (Shikhar Dhawan) অ্যান্ড কোং উড়ে গেল শ্রীলঙ্কার উদ্দেশে। বিসিসিআই (BCCI) টুইট করে পুরো দলের ছবি শেয়ার করল সোমবার। রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) কোচিংয়ে ধাওয়ানরা শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। প্রতিটি ম্যাচই হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। গতকাল সাংবাদিক বৈঠকে দ্রাবিড় বলেছেন শ্রীলঙ্কা সফর শুধু দলের কাছেই নয়, তাঁর কাছেও শেখার ও নিজেকে উন্নত করার মঞ্চ।

আরও পড়ুন: গুরু Rahul Dravid শ্রীলঙ্কা সফরে নিজেকে একজন শিক্ষার্থী হিসেবেই দেখছেন

ঘরোয়া ক্রিকেটে ও আইপিএলে নজরকাড়া পারফরম্যান্স করে দলে সুযোগ পেয়েছেন দেবদূত পাড্ডিকল (Devdutt Padikkal), রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) চেতন সাকারিয়ার (Chetan Sakariya) মতো একঝাঁরক নতুম মুখ। দ্রাবিড় তরুণদের উদ্দেশে বার্তা দিয়ে বলেছেন, “দলে অনেক তরুণ মুখ রয়েছে, যাঁরা ভাল পারফর্ম করার জন্য মুখিয়ে আছে। আন্তর্জাতিক পর্যায়ে ভাল করলে নির্বাচকদের চোখে পড়ে। তবে এই সিরিজে ভাল করলেই টি-২০ বিশ্বকাপে ক্রিকেটাররা সুযোগ পাবে কি না সেটা নির্বাচকরা বলতে পারবেন। কোনও ট্যুরই মরণ-বাঁচন নয়। তবে আন্তর্জাতিক ক্রিকেটের চাপ নিয়ে ভাল পারফর্ম করতে পারলে অবশ্যই নির্বাচকরা ভেবে দেখবেন।” 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.