নিজস্ব প্রতিবেদন: সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনে সোশ্যাল মিডিয়ার নাক গলানো এখন নৈমিত্তিক হয়ে উঠেছে। আর তার নবতম শিকার বাংলাদেশের ক্রিকেটার তাসকিন আহমেদ। ২২ বছর বয়সে বিয়ে করায় সোশ্যাল মিডিয়ার আক্রমণের মুখে পড়লেন তিনি। উপদেশ তো আছেই, সঙ্গে মিলেছে নানা কটাক্ষ। ছাড় পাননি নববধূ সইদা রাবেয়াও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ম্যাচ হারার পর ধোনির 'জিমন্যাস্ট' ভঙ্গিমা নিয়ে ট্রোল


গত মঙ্গলবার বান্ধবী রাবেয়াকে বিয়ে করেন তাসকিন। বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন বাংলাদেশের নামজাদা সব ক্রিকেটাররা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই শুরু হয়ে কটাক্ষের বৃষ্টি। নানা অযাচিত পরামর্শ ও সমালোচনা স্বীকার করতে হয় নবদম্পতিকে। শালীনতার সব সীমা ছাড়িয়ে মানিক সরকার নামে ব্যক্তি লিখেছেন, "তোমার বউকে আমাদের পছন্দ হয়নি। এখনই বিয়ে করা উচিত হয়নি তোমার। এখন তোমার আরও বেশি করে ক্রিকেটে মননিবেশ করা উচিত। বাংলাদেশের জন্য নিজের সেরাটাই তোমাকে দিতে হবে। আশা করছি তুমি খুব শীঘ্রই ক্রিকেটে ফিরে আসবে। বৈবাহিক জীবনে খুশি বর্ষিত হোক। অনেক ভালবাসা।'' যদিও, ফেসবুকের এই বিদ্রূপে একেবারেই কর্ণপাত করেননি তাসকিন।


আরও পড়ুন- "আমাদের সম্পর্কে একটুও চিড় ধরানো যায়নি", কোহলির কণ্ঠে বন্ধুত্বের ধ্বনি


তরুণ তুর্কি তাসকিন জানিয়েছেন, "ও (রাবেয়া) সোশ্যাল মিডিয়ার এমন মন্তব্যে একটুও বিচলিত নয়। আমাকে আজ নয় কাল বিয়ে করতেই হত।  মা-বাবার ইচ্ছা অনুযায়ী আমাকে এই সময়েই বিয়ে করতে হয়েছে।" দক্ষিণ আফ্রিকা সফরের খারাপ পারফরম্যান্সের সঙ্গে বিয়ের যে কোনও সম্পর্ক নেই, তাও স্পষ্ট করেছেন তাসকিন। তিনি জানিয়েছেন, "দক্ষিণ আফ্রিকায় আমি খুব খারাপ ক্রিকেটে খেলেছি। তার জন্য আমার বিয়ে করা উচিত নয়? একথার মানে কী?" নিজের ক্ষোভ চেপে না রেখে তাসকিন বলেন, "ক্রিকেট আমার জীবনের বড় অংশ। কিন্তু কেবল ক্রিকেটই আমার জীবন নয়।"   


আরও পড়ুন- যুব বিশ্বকাপের পর এবার আইএসএল ফাইনালও যুবভারতীতে


দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেই গত মঙ্গলবার বান্ধবী রাবেয়ার সঙ্গে বিয়ে করেন তাসকিন। সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশের কিংবদন্তী ক্রিকেটার মাশরফি মোর্তাজা সহ আরও ক্রিকেটাররা। সেই ছবি নিয়ে আলোচনা শুরু হয় বাংলাদেশি ক্রিকেট মহলে। এরপরই আসে তাসকিনের স্ত্রী রাবেয়াকে নিয়ে একের পর এক কটাক্ষ। পাল্টা জবাব দেন তাসকিনও।