যুব বিশ্বকাপের পর এবার আইএসএল ফাইনালও যুবভারতীতে

Updated By: Nov 2, 2017, 06:01 PM IST
যুব বিশ্বকাপের পর এবার আইএসএল ফাইনালও যুবভারতীতে

নিজস্ব প্রতিবেদন: কলকাতার ফুটবলপ্রেমীদের জন্য সুখবর। আসন্ন মরশুমে আইএসএল-এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে যুবভারতী ক্রীড়াঙ্গনে। এমনটাই জানিয়েছে ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড (এফএসডিএল)। তবে যুবভারতী থেকে সরছে আইএসএল-এর উদ্ধোধনী ম্যাচ। যার ফলে ১৭ নভেম্বরের অ্যাথলেটিকো দ্য কলকাতা বনাম কেরল ব্লাস্টার্সের ম্যাচ অনুষ্ঠিত হবে কোচিতে। পরিবর্তে ৯ ফেব্রুয়ারি সচিনের কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে হোম ম্যাচ পাচ্ছে দাদার এটিকে। এছাড়া পূর্বঘোষিত ক্রীড়াসূচিতে আর কোনও পরিবর্তন করেনি এফএসডিএল।

আরও পড়ুন- শূন্যে শরীর ভাসিয়ে অবিশ্বাস্য ক্যাচ, হৃদয় জয় হার্দিকের

আইএসএল আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, যুব বিশ্বকাপের আয়োজনে যুবভারতী যে সাফল্য পেয়েছে তা দেখেই সিদ্ধান্ত বদল হয়েছে। স্থান পরিবর্তন করে কলকাতায় আনা হয়েছে ২০১৭-১৮-র আইএসএল ফাইনাল। উল্লেখ্য, ২০১৪ সালের অক্টোবরে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গন থেকেই পথ চলা শুরু করেছিল ইন্ডিয়ান সুপার লিগ। বর্ণাঢ্য অনুষ্ঠান, জমকালো আয়জনের মধ্যে ভূমিষ্ঠ হয়েছিলে দেশের সব থেকে জনপ্রিয় ফুটবল প্রতিযোগিতা। 

আরও পড়ুন- অবসরের পরেই 'নির্বাচকের গালে থাপ্পড়' নেহরার

সম্প্রতি যুব বিশ্বকাপ বিশ্বকাপে অভূতপূর্ব সাফল্য পেয়েছে যুবভারতী। শহরকে সাজিয়ে তোলা হয়েছে নতুন ভাবে। দর্শকদের উন্মাদনাও ছিল চোখে পড়ার মতো। নক আউট ম্যাচগুলিতে তো বটেই, লিগ ম্যাচগুলিতেও স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। দর্শকদের এমন উচ্ছ্বাস আর ফুটবলপ্রেমকে ব্যবসায়ি কাজে লাগাতেই তাই তড়িঘড়ি সিদ্ধান্ত বদল করল আইএসএল আয়োজকরা, মত ওয়াকিফহাল মহলের একাংশের।