নিজস্ব প্রতিবেদন : আজ ইন্দোরে শুরু ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। বিশ্রাম কাটিয়ে ভারতীয় দলের নেতৃত্বে ফিরছেন বিরাট কোহলি। বাংলাদেশ দলে শাকিব, তামিমরা না থাকলেও প্রতিপক্ষকে হালকাভাবে নিচ্ছেন না ভারত অধিনায়ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



 


টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর এবার বাংলাদেশের বিরুদ্ধে টেস্টের লড়াইয়ে নামছে ভারত। আজ থেকে হোলকর স্টেডিয়ামে শুরু ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। বিশ্রাম কাটিয়ে ভারতীয় দলের নেতৃত্বে ফিরছেন কোহলি। এমনিতে ঘরের মাঠে কার্যত অপ্রতিরোধ্য লাগছে টিম ইন্ডিয়াকে। টানা ১১টা সিরিজ জিতে বাংলাদেশের বিরুদ্ধে নামছে কোহলি ব্রিগেড। তার উপর বাংলাদেশ দলে নেই শাকিব-তামিমের মতো অভিজ্ঞ ক্রিকেটার। তা সত্বেও বঙ্গ ব্রিগেডকে একেবারেই হালকাভাবে দেখছেন না কোহলি। বরং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যে ক্রিকেট খেলেছিলেন, তারই পুনরাবৃত্তি করতে চান ভারত অধিনায়ক।


আরও পড়ুন - বিরাট কোহলির বড় স্বীকারোক্তি! ক্রিকেট ছাড়ার কথা ভেবেছিলেন একটা সময়


হোলকর স্টেডিয়ামের পিচ থেকে সাহায্য পেতে পারেন পেসাররা। সেটা মাথায় রেখে তিন পেসার খেলানোর ভাবনা ভারত অধিনায়ক বিরাট কোহলির। ইন্দোরে শেষ টেস্টে দ্বিশতরান করেছিলেন ক্যাপ্টেন কোহলি। বাংলাদেশের বিরুদ্ধে শেষ টেস্ট দ্বিশতরান আছে তাঁর। ফের একবার ভারত অধিনায়কের ব্যাট থেকে বড় রানের আশায় ক্রিকেটপ্রেমীরা।