নিজস্ব প্রতিবেদন :  ব্র্যাবোর্নে ক্যারিবিয়ানদের উড়িয়ে দিয়ে পাঁচ ম্যাচের একদিনের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেছে টিম ইন্ডিয়া। বৃহস্পতিবার সিরিজের শেষ একদিনের ম্যাচে নামবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। মঙ্গলবার মুম্বই ছাড়ার আগে মোবাইল গেমে ব্যস্ত গোটা টিম ইন্ডিয়া। আর তিরুবনন্তপুরমে পৌঁছে বিরাটদের উষ্ণ অভ্যর্থনায় স্বাগত জানাল কেরলবাসী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - বিশ্বকাপে বউয়ের সঙ্গে কলাও চাইলেন বিরাটরা!


মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ মুম্বই বিমানবন্দর থেকে তিরুঅনন্তপুরমের উদ্দেশ্যে রওনা দেয় টিম ইন্ডিয়া। তার আগে বিমানবন্দরের লাউঞ্জে ক্রিকেটাররা যার যার মোবাইলে সবাই ব্যস্ত। ধোনি, রোহিত, কেদার, রায়াডুরা বেশ মনোযোগ দিয়ে গেম খেলছেন। কিন্তু কী গেম খেলছিলেন ওরা জানেন? এই ছবি পোস্ট হতেই জানা গেল জনপ্রিয় পাবজ গেম খেলছিলেন ভারতীয় ক্রিকেটাররা। প্লেয়ার আননোনস ব্যাটেলগ্রাউন্ড নামের এই মাল্টিপ্লেয়ার গেমেই নাকি সবাই ব্যস্ত ছিলেন, এমনটাই মত ভক্তদের।



আর দুপুরে তিরুবনন্তপুরমের বিমানবন্দরে নামতেই টিম ইন্ডিয়াকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। প্রচুর ভক্ত ভিড় করেন বিমানবন্দরে। কেরলের ঐতিহ্য ‌চেন্ডা‌ বাজিয়ে বিরাটদের অভ্যর্থনা জানানো হয়। ‌চেন্ডা- হল‌ বিশেষ এক ধরণের বাদ্যযন্ত্র যা কেরলে শুভ অনুষ্ঠানে বাজানো হয়। টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা বিমানবন্দরের বাইরে আসতেই দেখা যায় একদল যুবক ‌চেন্ডা‌ বাজাচ্ছেন। বিসিসিআই টুইট করে জানিয়েছে, "‌উষ্ণ অভ্যর্থনার জন্য তিরুবনন্তপুরমকে অভিনন্দন।"‌



ক্যারিবিয়ান ক্রিকেটারদেরও একইভাবে অভ্যর্থনা জানানো হয় বিমানবন্দরে। টিম হোটেলে চেন্ডার পাশাপাশি ডাবের জল দেওয়া হয় উইন্ডিজ ক্রিকেটারদের।ক্যারিবিয়ান ক্রিকেটের তরফে সেই ভিডিও টুইট করে বলা হয়েছে, "‌মনে হচ্ছে বিদেশ নয়। ঘরেই আছি।"‌



আগামিকাল সিরিজের পঞ্চম তথা শেষ ম্যাচ। ক্যারিবিয়ানরা জিততে পারলেই সিরিজ ড্র। আর বিরাটরা জিতলে দেশের মাটিতে আরও একটা সিরিজ পকেটে পুড়ে নেবে মেন ইন ব্লুজরা।