জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তারুণ্যের জয়গানে রাঁচিতে জয়ধ্বজা উড়িয়েছে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং। বহু চর্চিত বাজবলকে বুড়ো আঙুল দেখিয়েই, ইংল্যান্ডের বিরুদ্ধে, এক ম্য়াচ হাতে রেখে পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ ৩-১ জিতে নিয়েছে ভারত। আগামী ৭ মার্চ থেকে ধরমশালায় শুরু হবে পঞ্চম তথা শেষ টেস্ট। পাহাড়ের কোলে শৈলশহরে খেলবেন রোহিত-স্টোকসরা। ধরমশলা টেস্টের জন্য় ভারত ১৬ সদস্য়ের দল বেছে নিয়েছে। কেএল রাহুল (KL Rahul) ও মহম্মদ শামিকে (Mohammed Shami) নিয়েও এসেছে বড় আপডেট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ধরমশলা টেস্টে ভারতের ১৬ সদস্য়ের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), জসপ্রীত বুমরা (সহ-অধিনায়ক), শুভমন গিল, রজত পতিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), কেএস ভারত (উইকেটরক্ষক), দেবদত্ত পাড়িক্কল, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্য়াটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার ও আকাশ দীপ।



এছাড়াও বিসিসিআই যে আপডেটগুলি দিল:


ফিটনেসের কারণে কেএল রাহুলের পক্ষে খেলা হবে না পঞ্চম টেস্টও।
 
চতুর্থ টেস্টে বিশ্রামে যাওয়া জসপ্রীত বুমরা ফিরলেন দলে, তাঁকে নিয়েই হল ধরমশলার দল


ওয়াশিংটন সুন্দরকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁর টিম তামিলনাড়ু রঞ্জির শেষ চারে উঠেছে। আগামী ২ মার্চ থেকে মুম্বই-তামিলনাড়ু সেমিতে মুখোমুখি হবে। 


সদ্য়ই মহম্মদ শামির বাঁ-গোড়ালিতে অস্ত্রোপচার হয়েছে। দ্রুত তিনি বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্য়াকাডেমিতে যোগ দেবেন রিহ্য়াবের জন্য়।


চলতি ভারত-ইংল্য়ান্ড পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ খেলতে নেমে রাহুল প্রথম টেস্টেই চোট পান। যার ফলে তিনি দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি। মনে করা হয়েছিল রাহুল তৃতীয় টেস্টে ফিট হয়ে যাবেন। কিন্তু তিনি ফিট হতে পারেননি। বিসিসিআই জানিয়েছিল যে, রাঁচিতে চতুর্থ টেস্টে রাহুল ফিরবেন। তিনি ৯০ শতাংশ ফিট হয়ে গিয়েছেন। কিন্তু এখানেও চমক ভারতীয় ক্রিকেট বোর্ড এরপর জানায় যে, রাহুল চতুর্থ টেস্ট থেকে ছিটকে গিয়েছেন। এবার ধরমশলাতেও নেই রাহুল! ভারতের তারকা ব্য়াটারের ফিটনেস নিয়ে রয়ে গেল বড় প্রশ্ন।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)