নিজস্ব প্রতিবেদন: করোনা (COVID-19) ধাক্কায় দুলছে টিম ইন্ডিয়া। একের পর এক করোনাক্রান্ত হওয়ার খবর আসছে ইংল্যান্ড থেকে। বৃহস্পতিবার সকালেই জানা গিয়েছিল যে, টিম ইন্ডিয়ার উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থের (Rishabh Pant) শরীরে বাসা বেঁধেছে মারণ ভাইরাস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার দলের সাপোর্ট স্টাফ (থ্রোডাউন স্পেশালিস্ট) দয়ানন্দ গরানির (Dayanand Garani) রিপোর্টও পজিটিভ এসেছে। গরানির সংস্পর্শে আসায় এবার দেশের বঙ্গজ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা, অভিমন্য়ু ঈশ্বরণ ও ভারতের বোলিং কোচ ভরত অরুণরা নিজের হোটেলের ঘরে ১০ দিন নিভৃতবাসে থাকবেন এবার। তাঁরা বাকি দলের সঙ্গে বৃহস্পতিবার ডারহামে যাননি। এমনটাই বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছে বিসিসিআই।



আরও পড়ুন: India vs England: ঋষভ পন্থ করোনা পজিটিভ, রয়েছেন আইসোলেশনে


পন্থ ইউরো কাপে ইংল্যান্ড বনাম জার্মানি ম্যাচ দেখতে ওয়েম্বলিতে গিয়েছিলেন। সেখানে গিয়েই তিনি করোনাক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে। এই ইংল্যান্ডে এক আত্মীয়ের বাড়িতে আইসোলেশনে রয়েছেন পন্থ। তবে স্বস্তির খবর এটাই যে, তিনি সুস্থ এবং উপসর্গহীন। আগামী রবিবার পন্থের ফের করোনা পরীক্ষা হবে। রিপোর্ট নেগেটিভ এলে তিনি ডারহামে ভারতীয় দলের শিবিরে যোগ দিতে পারবেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)