নিজস্ব প্রতিবেদন: এর থেকে হতাশজনক টেস্ট অভিষেক আর কি-ই বা হতে পারে? যে সৌভাগ্য অর্জনের জন্য এতকালের লড়াই, সেই সুযোগ যখন এল, তখন খালি হাতেই ফিরতে হল স্পিডস্টার শার্দুল-কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


২৯৪ তম ন্যাশনাল ক্যাপ অর্জনকারী ক্রিকেটারের এমন হাল হবে, কে-ই বা জানত। ন্যাশনাল কাপ পাওয়ার পর যতটা উচ্ছ্বাস ছিল মুখে, তার থেকেও দ্বিগুন হতাশা নিয়ে মাঠ ছাড়তে হলে শার্দুল ঠাকুরকে।


আরও পড়ুন- বিরাট কোহলিকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা!


অভিষেক টেস্টে মাত্র ১০ বল করেই প্যাভিলিয়নে ফিরলেন মুম্বই তারকা। কোমরে-এ চোটের কারণেই অভিষেক টেস্টে ২ ওভারও বল করতে পারলেন না শার্দুল।


হায়দরাবাদে উইন্ডিজের বিরুদ্ধে প্রথম দেড় ওভার বল করার পরই অস্বস্তিবোধ করেন তিনি। ফিজিয়ো-র প্রাথমিক চিকিত্সার পরও তিনি সুস্থ বোধ করেননি। যার ফলে ১ ওভার ৪ বল করেই মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। সূত্রের খবর, শার্দুল-কে শারীরিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে, করা হবে স্ক্যানও। যার ফলে উইন্ডিজের বিরুদ্ধে প্রথম দিনে আর মাঠেই নামতে পারেননি তিনি।


আরও পড়ুন- ‘পৃথ্বি ধারালো’, শান দেওয়ার সময় দিতে বললেন বিরাট


উল্লেখ্য, এশিয়া কাপেও এই সমস্যার সম্মুখীন হয়েছিলেন চোটপ্রবণ শার্দুল। এবারও সেই চোটের কারণেই  অভিষেক টেস্টে হতাশা নিয়ে ফিরতে হল তাঁকে।



প্রসঙ্গত, এদিন প্রথম টসে জিতে ভারতের বিরুদ্ধে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। শুরুতে উইকেট হারিয়ে তাঁরা কিছুটা চাপে পড়লেও পরে রস্টন চেস এবং হোল্ডারের (৫২) যুগলবন্দিতে ভদ্রস্থ জায়গায় পৌঁছয় তাঁদের স্কোর। এখনও পর্যন্ত ৭ উইকেট হারিয়ে উইন্ডিজের স্কোর ২৯০। ক্রিজে ৯৪ রান করে অপরাজিত আছেন রস্টন চেস। অন্যদিকে তিনটি করে উইকেট নিয়ে উইন্ডিজের ব্যাটিং অর্ডারকে চাপে ফেলেছেন কুলদীপ ও উমেশ যাদব।