জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  প্রথমবার বাবা হলেন রাফায়েল নাদাল (Rafael Nadal)। শনিবার একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী মেরি পেরেলো (Maria Francisca Perello)। স্পেনের মিডিয়ার তরফে জানা গিয়েছে, সেদেশের একটি ক্লিনিকে জন্ম দিয়েছে নাদালের প্রথম সন্তান। যদিও এই বিষয়ে রাফার তরফ থেকে কিছুই জানানো হয়নি। ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চান না, এমনটাই জানিয়েছে নাদালের ম্যানেজিং সংস্থা। তবে এই খবর জেনে খুশিতে ডগমগ টেনিসভক্তরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জুন মাসে পিতৃদিবসের দিনই রাফা জানিয়েছিলেন, প্রথমবার বাবা হতে চলেছেন তিনি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা ঘোষণা করেছিলেন নাদাল। তাঁর সন্তানের জন্মের খবর প্রকাশ্যে আসে একটি টুইটের মাধ্যমে। নাদালের প্রিয় ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদ ক্লাবের পক্ষ থেকে টুইট করে তাঁকে শুভেচ্ছা জানানো হয়। তারপরেই খবর ছড়িয়ে পড়ে,পুত্রসন্তানের বাবা হয়েছেন নাদাল।



পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা


ব্যক্তিগত জীবনে খুশির খবর পেলেও নাদালের কেরিয়ারে বেশ কঠিন সময় যাচ্ছে। কিছুদিন আগেই পেশাদার টেনিস থেকে অবসর নিয়েছেন নাদালের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী রজার ফেডেরার। তাঁর সঙ্গে বিদায়ী ম্যাচে জুটি বেঁধে খেলেছিলেন নাদাল। ম্যাচের শেষে নাদালের কান্নার ছবি দেখে আবেগে ভেসে গিয়েছিল গোটা দুনিয়া।


আরও পড়ুন: Urvashi Rautela and Rishab Pant: পন্থের টানেই কি অস্ট্রেলিয়ায় উর্বশী! নায়িকার পোস্ট ঘিরে ফের জল্পনা


আরও পড়ুন: বিয়ের প্রস্তাব পেয়ে ভরা গ্যালারির মাঝেই বয়ফ্রেন্ডকে সপাটে চড় কষালেন তরুণী! ভিডিয়ো ভাইরাল


তবে ২০২২ সালে দু’টি গ্র্যান্ড স্লাম জিতেছেন নাদাল। টেনিসের ইতিহাসে সবেচেয়ে বেশিবার গ্র্যান্ড স্লাম জয়ের রেকর্ডও গড়েছিলেন তিনি। কিন্তু যুক্তরাষ্ট্র ওপেন থেকে চতুর্থ রাউন্ডেই ছিটকে গিয়েছিলেন। তারপর জানিয়েছিলেন,'জানি না কবে কোর্টে ফিরব। কিছু কিছু বিষয় ঠিক করতে হবে। মানসিকভাবে নিজেকে আগে প্রস্তুত করার প্রয়োজন আছে। যখন মন বলবে প্রতিযোগিতায় নামার মতো জায়গায় চলে এসেছি তখন ফেরা যাবে।' 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)