নিজস্ব প্রতিবেদন:  সংযুক্ত আরব আমিরশাহিতে জমজমাট আইপিএলের শেষ লগ্নের লড়াই। এদিকে আইপিএলের মাঝেই বিসিসিআই-এর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের কভার পেজে ভেসে উঠল  #ThankYouMSDhoni । হঠাৎ করে ধোনিকে নিয়ে বোর্ডের ধন্যবাদ জ্ঞাপনকে ঘিরে ধন্দে ক্রিকেটপ্রেমীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করেন মহেন্দ্র সিং ধোনি। এদিকে করোনা পরবর্তী সময়ে নভেম্বরে অস্ট্রেলিয়া সফরের মধ্য দিয়ে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে টিম ইন্ডিয়া। ইতিমধ্যেই রবিবার ভারতীয় নির্বাচকরা অস্ট্রেলিয়া সফরের জন্য দল বেছে নিয়েছেন।



অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচনের পরেই ধোনিকে বিশেষ সম্মান জানাল বিসিসিআই। ধোনির অবসরের পর এই প্রথম বিদেশ সফরে যাচ্ছে ভারতীয় দল।মাহির অবদানকে সোশ্যাল মিডিয়ায় কুর্নিশ জানাল বিসিসিআই। বিসিসিআই-এর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ার কভার পেজে। দেশের জার্সিতে ধোনির ছবি পোস্ট করে #ThankYouMSDhoni লেখা হয়েছে।



এদিকে ধোনির ফেয়ারওয়েল ম্যাচ নিয়ে নানা জল্পনা। কিন্তু করোনা পরিস্থিতিতে সেই ম্যাচ আয়োজনের পরিস্থিতি এখন নেই বললেই চলে। মরুশহরে আইপিএল শেষেই ভারতীয় ক্রিকেটাররা উড়ে যাবে ডনের দেশে। তাই ধোনির ফেয়ারওয়েল ম্যাচ নিয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি ভারতীয় ক্রিকেট বোর্ড। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ধোনির চেন্নাই সুপার কিংসও এবার আইপিএলের প্লে-অফের লড়াই থেকে ছিটকে গিয়েছে।


 


আরও পড়ুন - IPL 2020: কোভিড-কালে কোটিপতি লিগের আকাশছোঁয়া জনপ্রিয়তা! সৌরভ গাঙ্গুলি বললেন 'স্ম্যাশিং সাকসেস'