COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওয়েব ডেস্ক: জিম্বাবোয়ে সফররত ভারতীয় ক্রিকেট দলের এক সদস্যকে ধর্ষণের অভিযোগে আটক করেছে হারারে পুলিশ। হারারের মেইকেলস হোটেলে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ভারতীয় দলের সদস্য হলেও তিনি ক্রিকেটার, কোচিং স্টাফ নাকি দলের সঙ্গে থাকা অন্য কেউ—তা অবশ্য এখনো প্রকাশ করা হয়নি। জিম্বাবোয়ের ওয়েবপোর্টাল নিউ জিম্বাবোয়ের খবরে বলা হয়েছে গ্রেফতার হওয়া সেই ব্যক্তি একজন ভারতীয় ক্রিকেটার। তবে বার্তা সংস্থা এএনআই সূত্রের জানিয়েছেন, ক্রিকেটার বা ক্রিকেট দলের কেউ নয়, তিনি এই সিরিজের স্পনসর প্রতিষ্ঠানগুলোর এক কর্মকর্তা।


হারারের পুলিশ কমিশনার চ্যারিটি শারাম্বা নিশ্চিত করেছেন এই খবর। তিনি বলেছেন, একজন তরুণী অভিযোগ করেছেন, মেইকেলস হোটেলে ভারতীয় ক্রিকেট দলের সদস্যের ঘরে রক্তাক্ত অবস্থায় তাঁর জ্ঞান ফেরে। তিনি অবশ্য বলতে পারেননি কেন, কীভাবে তিনি ভারতীয় দলের ওই সদস্যের ঘরে গিয়েছিলেন।


জিম্বাবোয়েতে নিযুক্ত ভারতীয় হাইকমিশন পুরো ব্যাপারটির দেখভাল করছে। জিম্বাবোয়ে ক্রিকেট ও ভারতীয় ক্রিকেট বোর্ডও পরস্পরের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছে। শারাম্বা অভিযুক্ত ব্যক্তির নাম প্রকাশ করেননি, ‘আইন দিয়ে আমাদের হাত-পা বাঁধা। আমি এই মুহূর্তে জানাতে পারছি না আটক হওয়া ব্যক্তি কর্মকর্তা না খেলোয়াড়।’



এদিকে, হোটেল সূত্র জানিয়েছে হারারে পুলিশের হাতে আটক হওয়া ব্যক্তি নিশ্চিতভাবেই একজন ভারতীয়। তারা আরও জানিয়েছে, এই মুহূর্তে মেইকেলস হোটেলে ভারতীয় ক্রিকেট দল ছাড়া আর কোনো ভারতীয় নেই। আর ওই মহিলা নাকি ঘটনার আগের দিন সন্ধ্যায় হোটেলের লবিতে ঘোরাফেরা করছিলেন।


(সূত্র-প্রথম আলো, ইন্ডিয়া টুডে)