জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এশিয়া কাপের (Asia Cup 2022) প্রথম ম্যাচেই ভারত মুখোমুখি হয়েছিল পাকিস্তানের (IND vs PAK)। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রোহিত শর্মা অ্যান্ড কোং বাবর আজমদের ৫ উইকেটে হারিয়ে দুরন্ত জয় পেয়েছিল। পাক দলের সঙ্গে থাকলেও, চোটের জন্য এই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন পাকিস্তানের স্টার পেসার শাহিন শাহ আফ্রিদি (Shaheen Afridi)। তাঁর পরিবর্তে পাক টিমে এসেছেন মহম্মদ হাসনায়েন (Mohammad Hasnain)। ভারত-পাক ম্যাচের পর রোহিত ভারতী (ইনস্টাগ্রামে যাঁর নাম ভিভিড ভারতী) বলে এক ইন্ডিয়ান ফ্য়ান শাহিনের সঙ্গে দেখা করেন, তিনি শাহিনকে জড়িয়ে ধরে বলেন, 'আমি ভারতের ফ্যান। আপনি খেলেননি, ভাল লাগছে। বেঁচে গেছি।' শাহিন এই কথা শুনে, এক গাল হেসেই রোহিতকে অভিবাদন জানান। রোহিত নিজেই এই ভিডিয়ো শেয়ার করেছেন। বিগত পাঁচ দিনে এই ভিডিয়ো প্রায় সাড়ে চার লক্ষ লোক দেখেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: IND vs PAK, Asia Cup 2022: রবীন্দ্র জাদেজার বদলে কাকে পাক মহারণে চাইছেন প্রাক্তন ওপেনার? জেনে নিন



শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ খেলতে গিয়েই চোট পেয়েছিলেন শাহিন। গলে প্রথম টেস্টে চোট লেগে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে যান তিনি। যদিও শানিহের চোটের কথা মাথায় রেখেই তাঁকে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে রাখা হয়েছিল। এমনকী এশিয়া কাপের দলও তাঁকে নিয়ে করা হয়। পরে ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হওয়ায় শাহিন এশিয়া কাপ থেকেও ছিটকে যান। গতবছর দুবাইয়ে টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হয়েছিল। ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। শাহিনের আগুনে গতিতে নাস্তানাবুদ হয়েছিল টিম ইন্ডিয়া। ৩১ রানে তিন উইকেট নিয়েছিলেন শাহিন। কেএল রাহুল, রোহিত শর্মা ও বিরাট কোহলি শাহিনের শিকার হয়েছিলেন। বাবর আজমও এশিয়া কাপের আগে স্বীকার করে নেন যে, শাহিন না-থাকা তাঁদের টিমের জন্য বিরাট ধাক্কার। আগামিকাল ফের ভারত-পাক মহারণ। দেখার এই ম্যাচে পাকিস্তান কী করে! ঘুরে দাঁড়াতে পারে নাকি আগের ম্যাচের মতোই পরিণতি হয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)