নিজস্ব প্রতিনিধি : পারফেক্ট টেন! তাও আবার জিমন্যাস্টিকসে! যে কোনও বিষয়েই পারফেক্ট টেন স্কোর করাটা কার্যত অসম্ভব। আর প্রসঙ্গটা যদি জিমন্যাস্টিকস হয় তা হলে তো পারফেক্ট টেন-এর সম্ভাবনা আরও কমে যায়। দশের মধ্যে দশ। জিমন্যাস্টিকসে যা অসাধ্য। আর সেই অসাধ্য সাধন করে দেখালেন এক মার্কিন জিমন্যাস্ট। অসাধারণ জিমন্যাস্টিক্স স্কিল দেখিয়ে তিনি সোশ্যাল সাইটে ভাইরাল হলেন। মার্কিন যুক্তরাষ্ট্রের তরুণী ক্যাটেলিন ওহাশি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  আজ ফাইনাল! পঞ্চম বোলারের খোঁজে অস্থির ভারতীয় টিম ম্য়ানেজমেন্ট


ক্যাটেলিন ওহাশি ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। একইসঙ্গে জিমন্যাস্ট। মাইকেল জ্যাকসনের একটি জনপ্রিয় গানের সঙ্গে অত্যন্ত কঠিন একটি  জিমন্যাস্টিক রুটিন করতে দেখা গিয়েছে ক্যাটেলিনকে। কী অসাধারণ তাঁর জিমন্যাস্টিক মুভস। তাঁর অসাধারণ সেই স্কিল দেখে  বিচারকেরা ক্যাটেলিনকে দিলেন দশে দশ। জিমন্যাস্টিকসে পারফেক্ট টেন।  জিমন্যাস্টিক জগতে কিন্তু এমন ঘটনা বিরল। তাই এখন ক্যাটেলিনকে নিয়ে প্রবল মাতামাতি।


আরও পড়ুন-  পাণ্ডিয়াদের 'কাণ্ড' গড়াল সুপ্রিম কোর্টে, হতে পারে 'ফেলুদা' নিয়োগ



মাত্র দেড় মিনিটের পারফরম্যান্স। প্রয়াত মাইকেল জ্যাকশনকে সম্মান জানাতে বেশ কয়েকটা চমকপ্রদ মুভস করেছিলেন তিনি। ১০ জন বিচারকের সামনে চমকে দেওয়ার মতো ফ্লিপ-ফ্লপ মুভস দেখান তিনি । তাতেই বাজিমাত। ইউসিএলএ মহিলাদের জিমন্যাস্ট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন তিনি। দশে দশ পেয়ে। প্রসঙ্গত, ২০১৩ সালে চোট পাওয়ার পর পেশাদার জিমন্যাস্টিকস থেকে নাম তুলে নেন ক্যাটেলিন। ২০১৫ সালে চোট কাটিয়ে ফেরেন। কলেজ পর্যায়ের জিমন্যাস্টিকস থেকে নতুন করে শুরু করেন। চোটের ফলে একটা সময় কেরিয়ার থামতে বসেছি। কিন্তু অদম্য জেদ ও পরিশ্রমের জেরে তিনি আবার ফিরে আসেন। আর ফিরে এসে এমন কাণ্ড! টুইটারে তাঁর ভিডিওর ভিউয়ার সংখ্যা এখন ৩২ লক্ষেরও বেশি।