জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত অক্টোবরের ঘটনা। নগদ ৭৫ হাজার টাকা ও একাধিক গয়না চুরি গিয়েছিল যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) পাঁচকুলার এমডিসি সেক্টর ফোরের বাড়ি থেকে। বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অলরাউন্ডারের মা শবনম সিং (Shabnam Singh) সেপ্টেম্বর থেকে অক্টোবর পর্যন্ত ছিলেন তাঁদের গুরগাঁওয়ের বাড়িতে। পাঁচকুলাতে ফিরেই তিনি বুঝতে পারেন যে, খোয়া গিয়েছে নগদ-গয়না। শবনমের সন্দেহের তীর ছিল তাঁদের দুই প্রাক্তন গৃহকর্মী ললিতা দেবী ও সিলদার পালের উপরেই। গতবছর দীপাবলির সময়েই ওই দুই গৃহকর্মী আচমকা চাকরি ছেড়ে পালিয়ে গিয়েছিলেন। এতদিন শবনম ব্যক্তিগত ভাবে বিষয়টি তদন্ত করার চেষ্টা করেছিলেন। কিন্তু কোনও কিনারা করতে পারেননি তিনি। বাধ্য় হয়ে শবনম পুলিসের কাছে অভিযোগ দায়ের করলেন। এমডিসি পুলিস স্টেশন এবার ঘটনার তদন্তে নেমেছে। পুলিসের দাবি সব মিলিয়ে মোট ১ লক্ষ ৭৫ হাজার টাকার জিনিস চুরি গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: IND vs ENG: এবার পালটা ইংরেজদের, সেঞ্চুরি করে রাজকোট তাতাচ্ছেন ডাকেট...


কিছুদিন আগে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের লক্ষাধিক টাকার স্মার্টফোন চুরি হয়ে গিয়েছিল তাঁর বেহালার বাড়ি থেকে। গত ১১ ফেব্রুয়ারি ঠাকুরপুকুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন সৌরভ। এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেছিলেন, 'আমার মনে হয় ফোনটি আমার বাড়ি থেকেই চুরি হয়েছে। ১৯ জানুয়ারি শেষবার ফোনটি দেখেছিলাম। আমি ফোনটি খুঁজেও পাইনি। ফোনটি হারিয়ে আমি খুবই উদ্বিগ্ন। কারণ ফোনে একাধিক কনট্য়াক্ট নম্বর রয়েছে। আমার ব্যক্তিগত ও অ্যাকাউন্টের তথ্যও রয়েছে। আমার ফোনটি খুঁজে বার করার জন্য় উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আবেদন করছি।'সৌরভের ফোনটির দাম ১ লক্ষ ৬০ হাজার টাকা। ডুয়াল 5G SIM ছিল। সৌরভের মতো ব্য়ক্তিত্বের পরিচয় দেশ ছাড়িয়ে বিদেশেও। ফলে তাঁর ফোনে যে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না।


আরও পড়ুন: WATCH: অঝোরে কাঁদছেন সরফরাজের বাবা, হাসি ফোটালেন আনন্দ মহিন্দ্রা! চেনা ভূমিকায় শিল্পপতি
 


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)