নিজস্ব প্রতিবেদন- Australia-র প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিংয়ের (Ricky Ponting) বাড়িতে দুঃসাহসিক চুরি। জানা গিয়েছে, পন্টিংয়ের বাড়ির গ্যারেজ থেকে গাড়ি উধাও হয়েছে। পন্টিংয়ের চুরি যাওয়া গাড়ির খোঁজে নেমেছিল পুলিস। শেষমেশ সেটি উদ্দারও হয়েছে। Melbourne-এর ক্যামবারওয়েল এলাকা থেকে পন্টিংয়ের চুরি যাওয়া গাড়িটি উদ্ধার হয়েছে। তার আগে গাড়িটি কেউ একজন বিপজ্জনকভাবে চালাচ্ছিল বলেও রাস্তার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। পুলিস জানতে পেরেছে, গাড়িত দুজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি ছিল। তারা পরে গাড়িটে রাস্তার পাশে ফেলে পালায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পন্টিংয়ের Melbourne-এর বাড়িতে এই দুঃসাহসিক চুরির ঘটনার পরই তদন্তে নেমেছিল পুলিস। তবে এখনও সেই দুজন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে পুলিস খুঁজে বের করতে পারেনি। সব থেকে অবাক করার মতো ব্যাপার, যে মুহূর্তে চুরি হয়েছিল তখন স্ত্রী ও সন্তানদের সঙ্গে বাড়িতেই ছিলেন রিকি পন্টিং (Ricky Ponting)। উল্লেখ্য, অস্ট্রলিয়ার অন্যতম সফল অধিনায়ক তো বটেই, অজিদের মধ্যে সব থেকে বেশি রানের মালিকও পন্টিং। ১৬৮ Test খেলে পন্টিং করেছেন ১৩৩৮ রান। ৩৭৫টি একদিনের ম্যাচ খেলে তাঁর রান ১৩৭০৪। সচিন তেন্ডুলকরের পর আন্তর্জাতিক ক্রিকেটে সব থেকে বেশি সেঞ্চুরির মালিক তিনি। টেস্টে ৪১ ও One-Day তে ৩০টি সেঞ্চুরি করেছিলেন তিনি।


আরও পড়ুন-  IndvAus: অশ্বিনের ঘূর্ণিতে জব্দ ইংরেজরা, দ্বিতীয় ইনিংসে জৌলুস ফিরল Team India-র


২০০৩ ও ২০০৭, Australia-কে দুটি বিশ্বকাপ জিতিয়েছেন পন্টিং। ২০০৬ ও ২০০৯ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী অধিনায়কও তিনি। ফলে তাঁর বাড়িতে এমন দুঃসাহসিক চুরি পুলিস প্রশাসনের উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।