নিজস্ব প্রতিবেদন: শিষ্যা জিতলেন স্বপ্নের সোনার পদক অথচ খবরের শিরোনামে কোচ! শুনতে অবাক লাগলেও ঠিক এমনটাই ঘটেছে চলতি টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) । মহিলাদের ৪০০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে অস্ট্রেলিয়ার আরিয়ার্ন টিটমাস (Ariarne Titmus) সোনা জিতে চমকে দিয়েছেন সকলকে। ২০ বছরের অজি কন্যা হারিয়ে দিয়েছেন আমেরিকার কেটি লেডেকিকে (Katie Ledecky)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরিয়ার্নের এই জয়ে আর নিজের আবেগ ধরতে পারেননি তাঁর কোচ ডিন বক্সাল (Dean Boxall)। শিষ্যার সাফল্যে অজি গুরুর ভয়ঙ্কর উন্মাদনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। বক্সালের শরীরী ভাষা দেখে মনে হবে যেন তিনিই সোনা জিতেছেন অলিম্পিক্সে। নিজের প্রতিক্রিয়া নিয়ে সাংবাদিকদের বক্সাল বলেন, "সত্যি আমি হারিয়ে গিয়েছিলাম এই জয়ের পর। মনে হচ্ছিল নিজের শরীর থেকে বেরিয়ে গিয়েছিলাম। আসলে পাঁচ বছর ধরে আমি আর আরিয়ার্ন অলিম্পিক্স সোনা জয়ের স্বপ্ন দেখেছি। আমি ওর থেকে বেশি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। উল্টে ও আমাকে এসে বলে আমার শান্ত হওয়া উচিত। ও নিজে খুব শান্ত প্রকৃতির, সবচেয়ে বিনয়ী মেয়ে। অসাধারণ একটা বাচ্চা মেয়ে। অবিশ্বাস্য ওর কৃতিত্ব।"


আরও পড়ুন:Mirabai Chanu: চানুর রুপো কি এবার সোনায় বদলে যাবে?



বক্সালের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে তিনি নিজের চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে পড়েছেন। মুখ থেকে মাস্ক খুলে উচ্ছ্বাস প্রকাশ করছেন। রেলিংয়ের ধরে চিৎকার করে বুঝিয়ে দিয়েছেন যে, তিনি পেরেছেন, তাঁর শিষ্যা আজ চ্যাম্পিয়ন। পরিস্থিতি এমন হয় যে, বক্সালকে সামলাতে এক স্বেচ্ছাসেবকও এগিয়ে আসেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)