ওয়েব ডেস্ক : তিনি মুশকিল আসান। তিনি বাগানের ত্রাতা। মোহনবাগান ফুটবলারদের বকেয়া বেতন সমস্যা মেটাতে আবারও এগিয়ে এলেন সেই টুটু বসু। ২০১৭-১৮ মরসুমে ফুটবলারদের তিন মাসের বেতন বাকি রয়েছে, এই অবস্থায় ক্লাবকে নিজের উদ্যোগে এক কোটি টাকা দিলেন বাগানের 'গৌরি সেন'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 'আমি আপনাদের মিস করব' বিদায় বেলায় বললেন আর্সেন ওয়েঙ্গার


মোহনবাগান সচিব অঞ্জন মিত্রকে রীতিমত মেইল করে টুটু বসু জানান, " আমার প্রিয় ক্লাব সম্পর্কে যে সমস্ত খবর মিডিয়াতে শুনেছি তাতে আমি গভীরভাবে দু:খিত। ক্লাবের বর্তমান পরিস্থিতিতে অন্যান্য সভ্য সমর্থকের মতো আমিও খুব উদ্বিগ্ন। ফুটবলাররা তিন মাসের বেতন পাননি এটা আমাকে আরও উদ্বিগ্ন করে তুলেছে। ক্লাবের অন্দরে আমাদের মধ্যে মতবিরোধ থাকতেই পারে, কিন্তু তার জন্য ফুটবলাররা কেন ঝামেলায় পড়বেন। এটা মোহনবাগান ক্লাবের পক্ষে একেবারেই ভাল বার্তা নয়। কারণ ফুটবলাররাই ক্লাবের সম্পদ। তাঁরা মাঠে খেলে আমাদের ক্লাবকে সম্মান এনে দেন। তাই এই সমস্যা মেটাতে আমি এক কোটি টাকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।"



টাকা নেওয়ার ব্যবস্থা করতে অঞ্জন মিত্রকে , জেনারেল ম্যানেজার সুমন ঘোষ এবং সৃঞ্জয় বসুর সঙ্গে কথা বলতে বলেছেন টুটু বসু। দ্রুত ফুটবলারদের বকেয়া বেতন মেটানোরও আর্জি জানিয়েছেন তিনি।