নিজস্ব প্রতিবেদন: করোনা পরবর্তী সময়ে চ্যাম্পিয়ন্স লিগ শেষ করতে অভিনব সিদ্ধান্ত নিল উয়েফা। করোনার কারণে মার্চ মাস থেকে বন্ধ রয়েছে চ্যাম্পিয়ন্স লিগের খেলা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আটটি দলকে নিয়ে অগাস্টে পর্তুগালের লিসবনে চ্যাম্পিয়ন্স লিগের ছোট সংস্করণ আয়োজন করবে ইউরোপীয় ফুটবলের নিয়ামক সংস্থা। কোয়ার্টার ফাইনাল আর সেমি ফাইনালে একবারই মুখোমুখি হবে দলগুলো। দুই পর্বের বদলে একটি ম্যাচই হবে। এখন পর্যন্ত জানা গিয়েছে ...
১২ থেকে ১৫ অগাস্ট হবে চারটি কোয়ার্টার ফাইনাল ম্যাচ
১৮ এবং ১৯ অগাস্ট হবে দুটি সেমি ফাইনাল ম্যাচ
আর  ফাইনাল হবে ২৩ অগাস্ট


আগে ২০২০ সালের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল হওয়ার কথা ছিল ইস্তানবুলে। চলতি বছরের পরিবর্তে ২০২১ সালের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল হবে তুরস্কের এই শহরে। ইতিমধ্যেই চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে নেইমারের প্যারিস সেইন্ট জার্মেইন,অ্যাটলেটিকো মাদ্রিদ, আটলান্টা আর আর বি লিপজিগ।



শেষ ষোলোর দ্বিতীয় পর্বের যে চারটি ম্যাচ বাকি রয়েছে, তা হবে ৭ এবং ৮ অগাস্ট। ম্যাঞ্চেস্টার সিটি খেলবে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে। বায়ার্ন মিউনিখের প্রতিপক্ষ চেলসি। জুভেন্টাসের লড়াই অলিম্পিক লিঁয়র বিরুদ্ধে। অন্যদিকে বার্সেলোনার প্রতিপক্ষ কোপা ইতালিয়া জেতা নাপোলি। ম্যাচগুলি সূচি মেনে নির্ধারিত স্টেডিয়ামে হবে না লিসবনে হবে,তা অবশ্য এখনও চূড়ান্ত হয়নি।


 


আরও পড়ুন - খারাপ সময় চলছেই রোনাল্ডোর, কেরিয়ারে প্রথমবার পর পর দুটো ফাইনালে হার সিআরসেভেনে