জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দু'ম্যাচের টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ড এসেছে পাকিস্তানে (New Zealand tour of Pakistan, 2022-23)। জোড়া টেস্ট শেষ হয়েছে অমীমাংসিত ভাবেই। চলছে পঞ্চাশ ওভারের খেলা। প্রথম ওয়ানডে ম্যাচে পাকিস্তান ৬ উইকেটে জিতে সিরিজে এগিয়ে গিয়েছিল। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে নিউজিল্যান্ড ৭৯ রানে জিতে সিরিজে সমতায় ফেরে। আর দ্বিতীয় ওয়াডে ম্যাচেই ঘটেছে এক ছোট্ট দুর্ঘটনা। যা নিয়েই চলছে এখনও আলোচনা। কেন্দ্রবিন্দুতে পাকিস্তানের আলিম দার (Aleem Dar)। ৫৪ বছরের আইসিসি-র এলিট প্যানেলে থাকা আম্পায়ারকে ঘিরেই খেলা বন্ধ থাকল কিছুক্ষণ।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: রক্তচাপ বেড়ে অসুস্থ হলেও রোহিত-বিরাটদের সঙ্গে ইডেনে এলেন রাহুল দ্রাবিড়    


নিউজিল্যান্ডের ইনিংসের ৩৬ নম্বর নম্বর ওভারে বল করছিলেন পাক পেসার হ্যারিস রউফ। নিউজিল্যান্ডের ব্যাটার গ্লেন ফিলিপস ডিপ স্কোয়ার লেগে ফ্লিক করে ছুটেছিলেন। ওয়াসিম জুনিয়র ধরে নন-স্ট্রাইকারকে লক্ষ্য করে বল ছুঁড়ে দেন। আলিম দার বলের মুভমেন্ট ফলো করছিলেন। তবে তাঁর সরতে অনেকটাই দেরি হয়ে যায়। যার জন্য বল এসে লাগে আলিমের ডান পায়ের গোড়ালির ওপর। রাগের মাথায় আলিম ছুড়ে ফেলে দেন হ্যারিসের সোয়েটার। পাক পেসার নাসিম শাহ ছুটে এসে আলিমকে মাসাজ করতে থাকেন। এরপর ফিজিওরাও চলে আসেন মাঠে। খেলা কিছুক্ষণ বন্ধ থাকার পর ফের শুরু হয়। আগামিকাল অর্থাৎ শুক্রবার পাকিস্তান-নিউজিল্যান্ড তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। করাচিতে যে জিতবে সিরিজ তার ঝুলিতেই। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)