নিজস্ব প্রতিবেদন : হার্দিক পান্ডিয়ার সঙ্গে একখানা ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনার সূ্ত্রপাত। উর্বশী রউতেলার সঙ্গে কি প্রেম করছেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল নেটিজেনদের মুখে। এর পর একটি টিভি চ্যানেল দুজনের সম্পর্ক নিয়ে মুচমুচে খবর পরিবেশন করে। ইউ টিউবে একটি ভিডিয়ো পোস্ট করা হয় সেই চ্যানেলের তরফে। তার পর থেকে দুজনরে সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ভারতীয় সময়ে টিম ইন্ডিয়ার ক্যারিবিয়ান সফরের সূচি জেনে নিন


বলিউড নায়িকার সঙ্গে ক্রিকেটারদের সম্পর্ক নতুন কিছু নয়। এর আগেও বহুবার ক্রিকেটারদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। তবে সব সময়ই এমন খবর হইচই ফেলেছে। হার্দিক পান্ডিয়ার সঙ্গেও এর আগে বলিউড অভিনেত্রীদের নাম জড়িয়েছিল। এবার ফের উর্বশী রউতেলার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন ছড়িয়েছে। তবে উর্বশী নিজে এমন খবর হেলায় উড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, হার্দিকের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন পুরোপুরি গুজব। তিনি দর্শকদের এমন ভুয়া খবরে কান না দেওয়ার পরামর্শ দিয়েছেন।


আরও পড়ুন-  ডোপিংয়ের দায়ে সাসপেন্ড! ভুল স্বীকার করে ফিরে আসার অঙ্গীকার পৃথ্বীর



একটি ইউ টিউব ভিডিয়োর স্ক্রিনশট শেয়ার করেছেন উর্বশী। সঙ্গে লিখেছেন, ইউ টিউবে এমন হাস্যকর ভিডিয়ো যেন কেউ আপলোড না করে! কারণ, এসব খবর ছড়ানো হলে তাঁকে বাড়িতে জবাবদিহি করতে হয়।