নিজস্ব প্রতিবেদন – রবিবার ইডেন গার্ডেন্সে সার্ভিসেসের বিরুদ্ধে বিজয় হাজারে ট্রফির অভিযান শুরু করছে বাংলা। এলিট গ্রুপ ই-তে বাংলার সঙ্গে সার্ভিসেস ছাড়াও রয়েছে জম্মু ও কাশ্মীর, সৌরাষ্ট্র, হরিয়ানা, চন্ডীগড়। এই গ্রুপের সবকটি ম্যাচই হবে কলকাতায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাংলার অধিনায়ক অনুষ্টুপ মজুমদার বলেন, “এই বছর যেহেতু রঞ্জি ট্রফি হচ্ছে না তাই বিজয় হাজারেই ট্রফিই আমাদের প্রধান লক্ষ্য। বিজয় হাজারে ট্রফির জন্য আমরা রীতিমতো প্রস্তুত। আমাদের প্রস্তুতি ভালো হয়েছে। এই টুর্নামেন্টে বেশ কিছু ভালো দল রয়েছে, আপাতত আমরা পরের রাউন্ডে যাওয়াকে নিশ্চিত করতে চাই। সৈয়দ মুস্তাক আলিতে কিছু সেশনে ভালো না খেলার জন্য আমরা নকআউটে যেতে পারিনি।”


ব্যাটিংয়ে অনুষ্টুপ ছাড়াও শ্রীবতস গোস্বামী, বিবেক সিংহ, অভিমন্যু ঈশ্বরণ এবং সুদীপ চ্যাটার্জীর উপরই মূলত নির্ভর করতে হবে বাংলাকে। চোটের কারণে খেলতে পারবেন না বাংলার অন্যতম সেরা ব্যাটসম্যান মনোজ তিওয়ারি।


দলে অভিজ্ঞতা ও তারুণ্যের সঠিক মিশ্রণ আছে বলে জানান অধিনায়ক অনুষ্টুপ। তিনি যে দলের তরুণ ক্রিকেটারদের উপর আলাদা করে ভরসা করছেন তাও জানান বাংলার অধিনায়ক। দলের অলরাউন্ডার শাহবাজ আহমেদ, অর্ণব নন্দী ও ঋত্ত্বিক চ্যাটার্জীর উপর বিশেষ দায়িত্ব থাকবে বলেই মনে করা হচ্ছে। ব্যাটে-বলে তাদের পারফরমেন্সের উপর অনেক কিছুই নির্ভর করবে। বোলিংয়ে ইশান পোড়েলের সঙ্গে মুকেশ কুমার ও আকাশদীপের উপরই দায়িত্ব থাকবে শুরুতেই বিপক্ষের উইকেট তোলার।