ওয়েব ডেস্ক: পার্থিব প্যাটেলকে নিয়ে মজার মন্তব্য কোট অনিল কুম্বলে। কুম্বলে বললেন, দাড়ি কাটলে পার্থিবকে এখনও ১৬ বছরের যুবকের মত দেখায়। কুম্বলের এই কথাটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ৩১ বছরের পার্থিবের পারফরম্যান্সে বেজায় খুশি টিম ম্যানেজম্যান্ট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে, মুম্বই টেস্টে তো খেলা হচ্ছেই না,সিরিজের শেষ টেস্টেও অনিশ্চিত ঋদ্ধিমান সাহা। বিসিসিআই-এর মেডিক্যাল টিম জানিয়ে দিয়েছে ঋদ্ধি এখনও পুরো ফিট নন। ভারতের উইকেটরক্ষকের বাঁ থাইয়ের পেশির চোট এখনও সারেনি।


মুম্বই টেস্টের আগে মুরলি বিজয়ের শর্ট বলে খেলার দুর্বলতা নিয়ে অহেতুক প্রশ্ন ওঠায় বিরক্ত অনিল কুম্বলে। যাবতীয় সমালোচনাকে বাউন্ডারির বাইরে পাঠিয়ে ভারতের কোচ দলের এই ওপেনারের পাশেই দাঁড়িয়েছেন।


আরও পড়ুন- ধোনির অবসর প্রসঙ্গে সচিন কী বললেন শুনেছেন
                                


কুম্বলের মতে চোট আঘাত সব দলেই থাকে। তবে তাতে তার দলের ওপেনিংয়ে কোনও সমস্যা হবে না। চোট কাটিয়ে ফেরা লোকেশ রাহুলের উপরও আস্থা রাখছেন জাম্বো। এদিকে চেন্নাই টেস্ট নিয়ে ধোঁয়াশা রাখল বিসিসিআই। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর মৃত্যুর জন্য চেন্নাই থেকে ম্যাচ সরার সম্ভাবনা তৈরি হয়েছে। কিন্তু বোর্ড সচিব অজয় শিরকে জানিয়েছেন টিএনসিএ-র সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।


দেখুন, স্পোর্টস চব্বিশ রাত সাড়ে দশটায়, শুধুমাত্র ২৪ঘন্টায়।


আরও পড়ুন- টেস্ট সিরিজ হয়তো শেষ ঋদ্ধির