ধোনির অবসর প্রসঙ্গে সচিন কী বললেন শুনেছেন?

গত বেশ কিছুদিন অথবা মাস ধরেই শুরু হয়ে গিয়েছে কথাটা। ভারতের একদিনের ক্রিকেট দলের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি অবসর নেবেন কবে? অবসর। খেলার মাঠে এই শব্দটা যে কাকে শুনতে হয় না, কে জানে! সচিন তেন্ডুলকরকেও ক্রিকেট কেরিয়ারের শেষের দু'-এক বছর ক্রমাগত শুনতে হয়েছে যে, তিনি কবে অবসর নেবেন? এবার সেই সচিন তেন্ডুলকরকেই, তাঁর একসময়কার সতীর্থ ধোনি সম্পর্কে জিজ্ঞেস করা হল যে, ধোনির কখন অবসর নেওয়া উচিত বলে আপনার মনে হয়?

Updated By: Dec 6, 2016, 02:54 PM IST
 ধোনির অবসর প্রসঙ্গে সচিন কী বললেন শুনেছেন?

ওয়েব ডেস্ক: গত বেশ কিছুদিন অথবা মাস ধরেই শুরু হয়ে গিয়েছে কথাটা। ভারতের একদিনের ক্রিকেট দলের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি অবসর নেবেন কবে? অবসর। খেলার মাঠে এই শব্দটা যে কাকে শুনতে হয় না, কে জানে! সচিন তেন্ডুলকরকেও ক্রিকেট কেরিয়ারের শেষের দু'-এক বছর ক্রমাগত শুনতে হয়েছে যে, তিনি কবে অবসর নেবেন? এবার সেই সচিন তেন্ডুলকরকেই, তাঁর একসময়কার সতীর্থ ধোনি সম্পর্কে জিজ্ঞেস করা হল যে, ধোনির কখন অবসর নেওয়া উচিত বলে আপনার মনে হয়?

আরও পড়ুন আপনার চেনা বলিউড অ্যাকট্রেসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জাহির খান!

এই প্রশ্নের জবাবে সচিন বলেন, 'অবসর বয়স দেখে হয় না। এই তো লোকে বলে, টি২০ ক্রিকেট নাকি তরুণদের জন্য। সেখানে বেশি বয়সী ক্রিকেটারদের নাকি কোনও জায়গাই নেই। কিন্তু ব্যাড হগ তো দিব্যি ৪৪ বছর বয়সেও চুটিয়ে খেলে যাচ্ছেন। শুধু তাই নয়, ভালো পারফর্মও করছে। আমি নিজেও তো ৩৮ বছর বয়সে একদিনের ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করেছি। ধোনি যতদিন মনে করছে, ও দেশের হয়ে খেলতে উদগ্রীব এবং ওর শারীরিকভাবে তরতাজা লাগছে নিজেকে, তাহলে ও খেলতে থাকুক। সময় মতো ও নিজেই অবসর নিয়ে নেবে।'

আরও পড়ুন  পন্টিং থেকে হেডেন, সবাইকে ছাপিয়ে গেলেন ওয়ার্নার!