নিজস্ব প্রতিবেদন: কপিল দেবের (Kapil Dev) একাধিক মুড দেখেছে ক্রিকেট বিশ্ব। কিন্তু ১৯৮৩ সালের বিশ্বকাপ (1983 World Cup) জয়ী অধিনায়ক প্রকাশ্যে অন্যের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে যাচ্ছেন! এমন ছবি এর আগে কখনও দেখা যায়নি। কিন্তু সেটাই দেখে নিল গোটা দুনিয়া। 83 সিনেমার প্রিমিয়ারে এসে রিয়েল লাইফের কপিল এমনই কাজ করে বসলেন। রুপোলি পর্দার কপিল অর্থাৎ রণবীর সিংয়ের (Ranveer Singh) ঠোঁটে চুমু দিয়ে বসলেন দেশের প্রাক্তন অধিনায়ক। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ছবি এখন ভাইরাল।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্ক্রিনিং-এর সময় রণবীর ও কপিল একে অপরকে চুমু খেয়েছেন। আর সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এমন ছবির জন্য ট্রোলড হচ্ছেন রণবীর এবং কপিল। তবে শুধু চুম্বন নয়, একে অপরের সঙ্গে মজা করতেও দেখা যায়। জনপ্রিয় ফটোগ্রাফার যোগেন শাহ এ দিন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবিটি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে সাদা পোশাকে রয়েছেন রণবীর। তাঁর চোখে রয়েছে কালো চশমা। কপিল দেবের পরনে ছিল গাঢ় নীল কুর্তা ও পায়জামায় দেখা যায়। 


 



83 সিনেমা ভারতের ১৯৮৩ বিশ্বকাপ জয়ের উপর ভিত্তি করে তৈরি। দীপিকা এবং রণবীর ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি, অ্যামি ভির্ক, হার্ডি সান্ধু, তাহির রাজ ভাসিন, যতীন সারনা, জিভার মতো তারকারা। 83-র পরিচালক কবির খান। প্রযোজনা করেছেন কবির খান, দীপিকা পাড়ুকোন, বিষ্ণুবর্ধন ইন্দুরি, সাজিদ নাদিয়াদওয়ালা।


আরও পড়ুন: SAvsIND: Virat Kohli-র কোন মন্তব্যে মজে রয়েছেন Allan Donald?


আরও পড়ুন: SAvsIND: কোন বিশেষ কারণে ইতিহাস গড়তে পারে Team India? জানিয়ে দিলেন Cheteshwar Pujara


আটের দশকে ক্লাইভ লয়েডের অধিনায়কত্বে ওয়েস্ট ইন্ডিজ ছিল সব থেকে শক্তিশালী দল। সেই যুগে বিশ্বের সেরা ব্যাটাররা চার ক্যারিবিয়ান জোরে বোলার জুয়েল গার্নার, ম্যালকম মার্শাল, অ্যান্ডি রবার্টস ও জোয়েল গার্নারকে ভয় পেতেন। সঙ্গে ছিলেন ভিভিয়ান রিচার্ডস, গর্ডন গ্রিনিজের মতো তারকা। সেই সুবাদে ১৯৭৫ ও ১৯৭৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। তবে ১৯৮৩ সালের ২৫ জুন লর্ডসের বাইশ গজে বাজিমাত করে 'কপিলস ডেভিলস'। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App